আলটিমেট ওয়ার্ল্ড কাপ অনুষ্ঠানে এসোসিয়েশন অব রেডিও লিসেনার্স ক্লাব বাংলাদেশ’র ৬ জন বেতার শ্রোতা অংশগ্রহণ


প্রকাশের সময় : জুন ৯, ২০২৪, ৪:৩৭ অপরাহ্ন / ১৩১
আলটিমেট ওয়ার্ল্ড কাপ অনুষ্ঠানে এসোসিয়েশন অব রেডিও লিসেনার্স ক্লাব বাংলাদেশ’র ৬ জন বেতার শ্রোতা অংশগ্রহণ

এম. জুলফিকার আলী ভুট্টো, বিশেষ প্রতিনিধি-

শুরু হয়ে গেছে টি-২০ ক্রিকেট বিশ্বকাপ উন্মাদনা। সেই সাথে শুরু হয়ে গেছে ক্রিকেট নিয়ে বাচ্চা থেকে বুড়োদের নানান রকমের আগ্রহ ও উদ্দীপনার বহিঃপ্রকাশ। পাশাপাশি বিভিন্ন মিডিয়াতেও ক্রিকেট নিয়ে বিশেষ অনুষ্ঠান প্রচার হচ্ছে। এমনই একটি অনুষ্ঠান দেশের প্রথম সারির টেলিভিশন সম্প্রচার প্রতিষ্ঠান চ্যানেল টোয়েন্টিফোর’র “আলটিমেট ওয়ার্ল্ড কাপ”। জনপ্রিয় এই অনুষ্ঠানে অংশগ্রহণের জন্য আমন্ত্রণ পেয়ে ছিলেন দেশের অন্যতম বেতার শ্রোতা ক্লাব সংগঠন ‘এসোসিয়েশন অব রেডিও লিসেনার্স ক্লাব-বাংলাদেশ’র ৬ জন সদস্যের একটি প্রতিনিধি দল।

গত ৮ জুন-২০২৪ খ্রি. দুপুর ২টা ৪০ মিনিটে রাজধানীর তেজগাঁও এলাকায় অবস্থিত চ্যানেল টোয়েন্টিফের এর স্টুডিওতে সরাসরি সম্প্রচারিত এই অনুষ্ঠানে ক্রিকেট বিশেষজ্ঞ হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের সাবেক ক্যাপ্টেন ও জনপ্রিয় উইকেট কীপার খালেদ মাসুদ পাইলট। অনুষ্ঠানে টি-২০ ক্রিকেট বিশ্বকাপ, বাংলাদেশ দলের অংশগ্রহণ ও সম্ভাবনাসহ ক্রিকেট বিষয়ক বিভিন্ন বিষয়ে আলোচনা করা হয়।

ক্রিকেট ফ্যান হিসেবে যারা উপস্থিত ছিলেন তারাও স্বতস্ফুর্তভাবে নিজেদের মতামত প্রকাশ করেন। ক্রিকেট ফ্যান হিসেবে উক্ত অনুষ্ঠানে অংশগ্রহণ করেন ‘এসোসিয়েশন অব রেডিও লিসেনার্স ক্লাব-বাংলাদেশ’র সহ-সভাপতি প্রকৌশলী মো. মঞ্জুরুল আলম রিপন, সহকারী অর্থ সম্পাদক এটিএম আতাউর রহমান রঞ্জু, সহকারী সাংগঠনিক সম্পাদক চাঁন মিয়া, যুগ্ম সম্পাদক সাজ্জাদ হোসেন রিজু, সহ-সম্পাদক (অনুষ্ঠান) আমিনুল ইসলাম রানা ও প্রতিষ্ঠাতা সদস্য মোহাইমিনুর রহমান।

অনুষ্ঠানটি সঞ্চালনা করেন জনপ্রিয় টিভি উপস্থাপক রহমান রাশেদ। প্রযোজক হিসেবে ছিলেন আশিকুর রহমান। অনুষ্ঠনটি আয়োজনে অগ্রণী ভূমিকা পালন করেন চ্যানেল টোয়েন্টিফোর’র সিনিয়র রিপোর্টার ফয়জুল ইসলাম ছোটন। জনপ্রিয় এই অনুষ্ঠানে ‘এসোসিয়েশন অব রেডিও লিসেনার্স ক্লাব-বাংলাদেশ’র প্রতিনিধি দলের সক্রিয় অংশগ্রহণ বেতার সংগঠনটির একটি অন্যতম সাফল্য হিসেবে বিবেচিত ও প্রশংসিত হয়েছে। উল্লেখ্য যে, ‘এসোসিয়েশন অব রেডিও লিসেনার্স ক্লাব-বাংলাদেশ’ বেতার শ্রোতাদের বেতারের মাধ্যমে তথ্য ও জ্ঞান আহরণে উদ্বুদ্ধ করার পাশাপাশি বিভিন্ন সমাজ উন্নয়নমূলক কর্মকান্ডও পরিচালনা করে আসছে।