ঈদুল-আযহার শুভেচ্ছা জানিয়েছেন: প্রদ্যুৎ কুমার তালুকদার


প্রকাশের সময় : জুন ১৭, ২০২৪, ২:০০ পূর্বাহ্ন / ৩৩
ঈদুল-আযহার শুভেচ্ছা জানিয়েছেন: প্রদ্যুৎ কুমার তালুকদার

নিজস্ব প্রতিবেদকঃ

দিরাইয়ের কৃতিসন্তান, সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী সদস্য, বিশিষ্ট সমাজ সেবক, শিক্ষনুরাগী, দৈনিক স্বাধীন বাংলা’র যুগ্ম সম্পাদক,
প্রয়াস গ্রুপের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান প্রদ্যুৎ কুমার তালুকদার। দিরাই-শাল্লাবাসীসহ দেশ-বিদেশের সবাইকে পবিত্র ঈদুল-আযহা উপলক্ষে শুভেচ্ছা জানিয়েছেন।

প্রদ্যুৎ কুমার তার বানীতে, পবিত্র ঈদুল-আযহার এই মহিমান্বিত দিনে সকলকে আন্তরিক শুভেচ্ছা ও মোবারকবাদ জানান। ঈদ আমাদের সবার জীবনে বয়ে আনুক সুখ,শান্তি এবং সমৃদ্ধি। কোরবানির প্রকৃত তাৎপর্য উপলব্ধি করে, আমরা যেন ত্যাগের মহান আদর্শে নিজেদের উজ্জীবিত করতে পারি।

প্রদ্যুৎ কুমার তালুকদার আরও বলেন, সৃষ্টিকর্তা আমাদের সবাইকে যেন তাঁর রহমত ও করুণার ছায়ার আশ্রয়ে রাখেন ও এই পবিত্র দিনে আমাদের জীবনকে পরিপূর্ণ করেন তুলেন এবং সমাজের কল্যাণে নিজেকে নিয়োজিত রাখার সাহস দান করেন।

পবিত্র ঈদুল-আযহার বাণীতে, প্রদ্যুৎ কুমার তালুকদার আরও বলেন,আমি দিরাই-শাল্লাবাসীর অসহায় হতদরিদ্র খেটে খাওয়া মানুষের পাশে আমি আছি এবং আগামীতেও থাকবো, সবাইকে পবিত্র ঈদুল-আযহার প্রকৃত শিক্ষা ও ত্যাগের আদর্শ ব্যক্তি ও সমাজ জীবনে প্রতিফলিত হোক-এই কামনা করছি।