খাগড়াছড়ির মানিকছড়িতে জেল হত্যা দিবসে আ.লীগের বিনম্র শ্রদ্ধা ও দোয়া


প্রকাশের সময় : নভেম্বর ৩, ২০২২, ৪:৫৪ অপরাহ্ন / ৫৩৮
খাগড়াছড়ির মানিকছড়িতে জেল হত্যা দিবসে আ.লীগের বিনম্র শ্রদ্ধা ও দোয়া

 

এম. জুলফিকার আলী ভূট্টো বিশেষ প্রতিনিধি-

জাতীয় চার নেতার জেল হত্যা দিবসে, খাগড়াছড়ির মানিকছড়ি উপজেলা আ. লীগের উদ্যোগে বৃহস্পতিবার সকালে দলীয় অফিস চত্বরে জাতীয় পতাকা উত্তোলন শেষে বঙ্গবন্ধু ও চার নেতার প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ ও দোয়া অনুষ্ঠান করেছেন আ. লীগ ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা।
৩ নভেম্বর-২০২২ খ্রি. বৃহস্পতিবার উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক, মো. মাঈন উদ্দীন দলীয় নেতাকর্মীদের নিয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করেন। পরে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও জাতীয় চার নেতা শহীদ তাজ উদ্দীন আহম্মদ, সৈয়দ নজরুল ইসলাম, এ. এইচ.এম কামরুজ্জামান ও ক্যাপ্টেন মনসুর আলীর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করেন।
পরে আলোচনা সভা ও দোয়া, মোনাজাতের মধ্য দিয়ে জেল হত্যা দিবসে বিনম্র শ্রদ্ধা নিবেদন করা হয়। এ সময় আওয়ামী লীগ সাংগঠনিক সম্পাদক, মো. রফিকুল ইসলাম, দপ্তর সম্পাদক মো. জাহেদুল আলম মাসুূদ, উপজেলা যুবলীগ সভাপতি, মো. সামায়উন ফরাজী সামু, সাধারণ সম্পাদক, মো. জাহাঙ্গীর আলম, সাংগঠনিক সম্পাদক মো. মোস্তফা কামাল, ছাত্রলীগ সভাপতি, মো. জামাল হোসেন সাধারণ সম্পাদক, চলাপ্রু মারমা নিলয়সহ বাংলাদেশ আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ ও ছাত্রলীগ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।