জন্মদিনের শুভেচ্ছা জানানো জন্য সবাইকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন


প্রকাশের সময় : ফেব্রুয়ারী ১২, ২০২৩, ৮:৪২ অপরাহ্ন / ২১১৯
জন্মদিনের শুভেচ্ছা জানানো জন্য সবাইকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন

মো: রেজাউল ইসলাম শাফি

 

প্রথমেই সকল প্রশংসা জ্ঞাপন করছি মহান আল্লাহ পাকের প্রতি, যিনি আমাকে আপনাদের সকলের ভালোবাসায় সিক্ত ও প্রিয় হওয়ার তৌফিক দিয়েছেন।

শুকরিয়া- আলহামদুলিল্লাহ!
গতকালকে ছিলো আমার জন্মদিন!

আমার মতো একজন অতিক্ষুদ্র মানুষের জীবনে যদিও জন্মদিনের তেমন কোন গুরুত্ব নেই তবুও আমার সৃষ্টিকর্তা মহান আল্লাহর প্রতি লাখো কোটি শুকরিয়া।আমার প্রাণপ্রিয় বাবা-মায়ের প্রতি সশ্রদ্ধ সালাম ও কৃতজ্ঞতা প্রকাশ করছি যাদের কল্যাণে আমি আজ …. ” মো: রেজাউল ইসলাম শাফি ” আমি সবার কাছে দোয়া চাই। আমি যেন আমার জন্মকে সার্থক করতে পারি।

প্রত্যেকটি মানুষের কাছে তার জন্মদিনের বার্তাটি আনন্দের। আমার কাছে ও তাই তেমনই।

ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করছি
গতকাল ১১ ফেব্রুয়ারি শনিবার আমার জন্মদিন উপলক্ষে ফেইসবুক,হোয়াটসঅ্যাপ, ম্যাসেঞ্জার,ইমো ও মুঠোফোনে কল করে এবং বিভিন্ন ভাবে যোগাযোগ করে আমার জন্মদিনে উইশ করে,আমার জন্য যারা দোয়া ও ভালবাসা দিয়ে মায়ার বন্ধনে আবদ্ধ করেছেন আমি আপনাদের সবার কাছে কৃতজ্ঞ।
আমার পক্ষ থেকে আপনাদের সবাইকে জানাই আন্তরিক ধন্যবাদ,শুভেচ্ছা ও মোবারকবাদ। আমাকে সবাই ভালবাসার যে দৃষ্টান্ত দেখিয়েছেন তা আমার জীবনে কখনো ভুলার মতো নয়। সকলের ভালোবাসা আর আন্তরিকতা আজ আমাকে নতুন উদ্যোমে চলার প্রেরণা যুগিয়েছে।আমি বুঝতে পেরেছি,আমার অগোচরে আমাকে ভালোবাসার অনেক মানুষ আছেন।
আমি কৃতজ্ঞ সকলের প্রতি,আমি সকলের ভালোবাসায় সিক্ত…।

ধন্যবাদ সবাইকে ,আমার ভালোবাসা এবং কৃতজ্ঞতা প্রকাশ করছি সকলের প্রতি।
যে যেখানে যে অবস্থায় আছেন ভাল থাকুন,সুখে থাকুন,শান্তিতে থাকুন।
সবার প্রতি রইল শুভ কামনা।

💌নোটিফিকেশন এর ভীড়ে অনেকের উইশের রিপ্লাই দিতে দেরি হয়েছে আবার অনেকেরটা একদম দেওয়া হয়নি তার জন্য দুঃখীত🙏 *পরিশেষে সবার কাছে দোয়া চেয়ে শেষ করছি….আল্লাহ হাফেজ❤️