জেল হত্যা দিবসে লালপুর উপজেলা আ.লীগের সভাপতি-সম্পাদকের পৃথক পৃথক কর্মসূচি


প্রকাশের সময় : নভেম্বর ৪, ২০২২, ১০:২৫ পূর্বাহ্ন / ৪৩৬
জেল হত্যা দিবসে লালপুর উপজেলা আ.লীগের সভাপতি-সম্পাদকের পৃথক পৃথক কর্মসূচি

 

মেহেরুল ইসলাম মোহন নাটোর

নাটোরের লালপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আফতাব হোসেন ঝুলফু ও সাধারণ সম্পাদক শামীম আহমেদ সাগর পৃথক পৃথক ভাবে লালপুর উপজেলা আওয়ামী লীগের ব্যানারে জেল হত্যা দিবসের কর্মসূচি পালন করেছে।
বৃহস্পতিবার(৩ নভেম্বর-২২) বিকালে লালপুর উপজেলা আওয়ামীলীগ কার্যালয়ে আয়োজিত আলোচনা সভায় উপজেলা সভাপতি আফতাব হোসেন ঝুলফুর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নাটোর-১ (লালপুর-বাগাতিপাড়া) আসনের সাবেক সংসদ সদস্য এ্যাডঃ আবুল কালাম আজাদ।
অন্যদিকে উপজেলার গোপালপুর কড়ইতলায় লালপুর উপজেলা আওয়ামী লীগের ব্যানারে এবি ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবুল কালামের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন লালপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শামীম আহমেদ সাগর।
এ বিষয়ে কথা বলতে শামীম আহমেদ সাগরকে একাধিকবার মুঠোফোনে ফোন করলেও তিনি ফোন রিসিভ করেন নি।
অন্যদিকে,লালপুর উপজেলা আওয়ামী লীগের নবনির্বাচিত কমিটির অন্য দুই সদস্য উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আ.স.ম মাহমুদুল হক মুকুল ও যুগ্ন-সাধারণ সম্পাদক আমিনুল ইসলামকে কোনো কর্মসূচিতেই অংশ নিতে দেখা যায় নি।
এ বিষয়ে লালপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আফতাব হোসেন ঝুলফু বলেন,দলীয় গঠনতন্ত্র মতে সভাপতির পরামর্শক্রমে সাধারণ সম্পাদক প্রোগ্রামের আয়োজন করবে।
কিন্তু সাধারণ সম্পাদক শামীম আহমেদ সাগর আমার সাথে পরামর্শ না করেই আলাদা ভাবে গোপালপুরে মিটিং করেছে আমি জানিই না। এ ছাড়া দীর্ঘ ২৫ বছর ধরে একর্মসূচিগুলো দলীয় পার্টি অফিসে হয়। কর্মসূচির বিষয়ে তাকে কয়েকদিন ধরে ফোন দিলেও সে ফোন রিসিভ করে নি।
কমিটির অন্য দুই সদস্য উভয় কর্মসূচিতে অংশ না নেওয়ার কারণ জানতে চাইলে তিনি বলেন, এর আগে এমপি মহাদয়কে নিয়ে সবাই একত্রে প্রোগ্রাম করলেও অজ্ঞাত কারণে কমিটির সহ-সভাপতি প্রোগ্রামে যোগ দেন নি। আবার এ কর্মসূচিতেও তিনি ছিলেন না। কি কারণে তিনি প্রোগ্রামে আসেন নি সেটা আমার জানা নেই।