জয়পুরহাটে মায়ের সাথে রাস্তা পার হতেগিয়ে মটরসাইকেলের ধাক্কায় শিশু শিক্ষার্থী নিহত


প্রকাশের সময় : নভেম্বর ১, ২০২২, ২:৪১ পূর্বাহ্ন / ৪১৬
জয়পুরহাটে মায়ের সাথে রাস্তা পার হতেগিয়ে মটরসাইকেলের ধাক্কায় শিশু শিক্ষার্থী নিহত

নিজস্ব প্রতিনিধি ঃ

জয়পুরহাট সদর উপজেলার দুর্গাদহ এলাকায় মায়ের সাথে মাদ্রাসায় যাওয়ার পথে রাস্তা পারাপারের সময় মোটরসাইকেলের ধাক্কায় আনিকা বুশরা রিশা (৫) নামে এক শিশু শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন শিশুর মা খাদিজা আক্তার ও আরেক শিশু শিক্ষার্থী জুনাইদ মোতাসিম বিল্লাহ (৫)।

রোববার সকালের দিকে এ দুর্ঘটনা ঘটে। জয়পুরহাট সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) সিরাজুল ইসলাম দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করেছেন।

নিহত রিশা নওগাঁর বদলগাছি উপজেলার চাকলা গ্রামের শাহীনের মেয়ে। সে জয়পুরহাটের মুহিউস সুন্নাহ তালীমুল কুরআন নূরানী মাদ্রাসায় পড়তো।

পুলিশ ও স্থানীয়সূত্রে জানাযায় , রোববার সকালের দিকে নওগাঁর বদলগাছি উপজেলার চাকলা গ্রামের শাহীনের স্ত্রী খাদিজা বাড়ি থেকে তার মেয়ে রিশা ও আরেক শিশু শিক্ষার্থী জুনাইদকে জয়পুরহাট সদর উপজেলার দুর্গাদহ এলাকার ওই মাদ্রাসায় পৌঁছে দেয়ার জন্য অটোভ্যানে করে আসেন। মাদ্রাসার সামনে অটোভ্যান থেকে নেমে রাস্তা পারাপারের সময় দ্রুতগতিতে আসা একটি মোটরসাইকেল তাদের তিনজনকে ধাক্কা দেয়। এতে তারা গুরুতর আহত হলে স্থানীয়রা তাদের উদ্ধার করে জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতালে নিয়ে যান। কর্তব‍্যরত চিকিৎসক রিশাকে মৃত ঘোষণা করেন।

এ ঘটনায় মোটরসাইকেলটি জব্দ করা সম্ভব  হলেও চালক পালিয়ে যান।।