দিনাজপুরের হিলিতে ব্যক্তি উদ্যোগে ঈদের আগে গরীব দুঃখীর মাঝে সহায়তা প্রদান 


প্রকাশের সময় : জুন ১৩, ২০২৪, ৮:২১ অপরাহ্ন / ৮২
দিনাজপুরের হিলিতে ব্যক্তি উদ্যোগে ঈদের আগে গরীব দুঃখীর মাঝে সহায়তা প্রদান 

ছামিউল ইসলাম আরিফ, বিশেষ প্রতিনিধি-

আর মাত্র তিন দিন পরে মুসলিম সম্প্রদায়ের বড় ধর্মীয় উৎসব পবিত্র ঈদুল আজহা। ঈদের আনন্দ সবাই ভাগাভাগি করতে পারে সেই লক্ষ্য দিনাজপুরের হিলি হাকিমপুর উপজেলার আলিহাট ইউনিয়নে ব্যক্তি উদ্যোগে এলাকার গরীব দুঃখীর মাঝে সহায়তা (২০০) টাকা জন প্রতি প্রায় ৫’শ জনকে প্রদান করেন ওয়ার্ড আ’লীগের সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম (অভি)।

আজ বৃহস্পতিবার (১৩ জুন) দুপুরে উপজেলার আলিহাট ইউনিয়নের মনশাপুর দ্বিমুখী উচ্চ বিদ্যালয়ের হল রুমে এই সহায়তা প্রদান করেন অত্র ইউনিয়নের ৫নং ওয়ার্ড আ’লীগের সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম অভি। তিনি সম্প্রতি হয়ে যাওয়া উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী ছিলেন।
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, হাকিমপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ কামাল হোসেন রাজ।
এসময় আরও উপস্থিত ছিলেন, অত্র ওয়ার্ড আ’লীগের সভাপতি জাহাঙ্গীর আলম, আ’লীগ নেতা দিলজার রহমান, কোরবান আলীসহ আরও অনেকে।

আমিনুল ইসলাম অভি বলেন, আমি উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী ছিলাম। কিন্তু জয় লাভ করতে পারি নাই। তাই বলে আমার জনসেভা থেমে থাকবে না। আমি প্রতি বছর আমার এলাকার গরীব দুঃখী মানুষের মাঝে এ সহায়তা প্রদান করি। এবারও আমাদের স্থানীয় সংসদ সদস্য শিবলী সাদিক এর দিকনির্দেশনা মোতাবেক উপজেলা চেয়ারম্যান মোঃ কামাল হোসেন রাজ ও উপজেলা আ’লীগের সভাপতি আলহাজ্ব হারুন উর রশিদ হারুন এর সার্বিক সহযোগিতায় ঈদের আগে প্রায় ৫ শতাধিক লোকের মাঝে সহায়তা হিসেবে ২০০ টাকা করে বিতরণ করেছি। আগামীতে এর পরিধি আরও বারবে বলে জানান তিনি।

প্রধান অতিথি কামাল হোসেন রাজ বলেন, তার এই উদ্যোগকে আমি স্বাগত জানাই। আগামীতে তার এই কাজের জন্য আমার পক্ষ থেকে সার্বিক সহযোগিতা থাকবে।

ছামিউল ইসলাম আরিফ
হিলি,দিনাজপুর
০১৯২৭১৯০৩৫৫
১৩.০৬.২৪