পারভীন সুলতানার একক সঙ্গীত সন্ধ্যা অনুষ্ঠিত


প্রকাশের সময় : জুন ২৯, ২০২৪, ১১:১০ অপরাহ্ন / ৩১
পারভীন সুলতানার একক সঙ্গীত সন্ধ্যা অনুষ্ঠিত

 

বিনোদন প্রতিবেদক

প্রসঙ্গ নজরুল-সঙ্গীত (প্রনস)-এর সাধারণ সম্পাদক শিল্পী পারভীন সুলতানার একক সঙ্গীত সন্ধ্যা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (২৮ জুন) রাজধানীর ধানমণ্ডি ক্লাবের ভিআইপি লাউঞ্জে ‘গানে মোর কোন ইন্দ্রধনু’ শিরোনামে এ সঙ্গীত সন্ধ্যার আয়োজনে ছিলো সপ্তসুর।
শিল্পী পারভীন সুলতানা সন্ধ্যা সোয়া সাতটা থেকে রাত পৌনে দশটা পর্যন্ত একটানা আড়াই ঘণ্টা দর্শক-শ্রোতাদের এক জমজমাট অনুষ্ঠান উপহার দিয়েছেন। সামান্য সময়ের জন্য প্রোগ্রামটি ঝুলে যায়নি। পুরো সময়ে পরিবেশনায় শিল্পীকে একবারের জন্য ক্লান্ত দেখা যায়নি। একইসঙ্গে মিউজিশিয়ানরা সম্পূর্ণ সময় সমান তালে শিল্পীর সঙ্গে সংযুক্ত থেকে প্রত্যেক গানের পরিবেশনাকে উচ্চমাত্রায় নিয়ে গেছেন। যন্ত্রসঙ্গীতে শিল্পীর সহযোগিতায় ছিলেনÑ লিড গিটারে দীপন, কি-বোর্ডে সাজু, তবলায় বাপ্পী এবং অক্টোপ্যাডে শহীদুল।

 


শিল্পীর গান নির্বাচনে মুন্সিয়ানা ছিল। তেমনি গানের মাঝে মাঝে টুকটাক যে কথা বলেছেন তা ছিল বুদ্ধিদীপ্ত। শ্রোতাদের গানের অনুরোধ যেমন রক্ষা করেছেন, আবার যেটি গ্রহণ করতে পারেননি, সেটিও বেশ সুকৌশলে মজা করে উত্তর দিয়েছেন।
পারভীন সুলতানার একক অনুষ্ঠানটি সকল দর্শক-শ্রোতার কাছে স্মরণীয় হয়ে থাকবে। দীর্ঘ সময় ধরে শিল্পী পারভীন সুলতানা অনেকগুলো গান পরিবেশন করেছেন। হলভর্তি দর্শক-শ্রোতা অনুষ্ঠানটি শুরু থেকে শেষ অবধি উপভোগ করেছেন।