বাংলাবাজার – মমিনপুর রাস্তা নির্মাণ কাজ আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করলেন, এইচ এম ইব্রাহিম এমপি


প্রকাশের সময় : ডিসেম্বর ৬, ২০২২, ২:৩১ অপরাহ্ন / ৩৭১
বাংলাবাজার –  মমিনপুর  রাস্তা নির্মাণ কাজ আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করলেন, এইচ এম ইব্রাহিম এমপি

 

 

মোঃ মনির হোসেন,
স্টাফ রিপোর্টোরঃ

চাটখিলে বাংলা বাজার থেকে মমিনপুর মাদ্রাসার পাকা রাস্তা নির্মাণের আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করলেন, এইচ এম ইব্রাহিম এমপি।

নোয়াখালী জেলার চাটখিল উপজেলার ১ নং সাহাপুর ইউনিয়নের বাংলাবাজার টু মমিনপুর মাদ্রাসা সড়কের নির্মান (পাকা) কাজের আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করা হয়েছে। ৬ ডিসেম্বর মঙ্গলবার বেলা ১১ টায় নোয়াখালী-১ (চাটখিল- সোনাইমুড়ী) আসনের জাতীয় সংসদ সদস্য এইচ এম ইব্রাহিম নির্মাণ কাজের উদ্বোধন করেন।

উদ্বোধন উপলক্ষে দেওয়া বক্তব্যে এইচ এম ইব্রাহীম এমপি বলেন, আমি মমিনপুর বাসীকে প্রতিশ্রুতি দিয়েছিলাম এ রাস্তাটার ব্যাপারে। দীর্ঘদিন পরে হলে ও আমি মমিনপুর বাসীকে দেওয়া প্রতিশ্রুতি রক্ষা করতে পেরেছি। তিনি বলেন, সরকারি একটা বরাদ্দ এনে একটি প্রকল্প বাস্তবায়নে অনেক সময় লাগে। মমিনপুর বাসীকে দেওয়া প্রতিশ্রুতি রক্ষা করতে পারায় আজ আনন্দ বোধ করছি বলে তিনি তার বক্তব্যে উল্লেখ করেন।

২০১৮ সাল থেকে এ পর্যন্ত ১ নং সাহপুর ইউনিয়নের উন্নয়নে প্রায় পাঁচ কোটি টাকার কাজ করা হয়েছে বলে এইচ এম ইব্রাহিম এমপি মন্তব্য করেন।

তিনি বলেন, এ রাস্তাটির পর সাহপুর ইউনিয়নের কাঁচা রাস্তার কাজ শেষ। আর সামান্য একটু কাঁচা রাস্তা রয়েছে মমিনপুরের শেষ সীমানায়। কোনভাবে সম্ভব হলে আমি আমার দায়িত্ব পালন কালে এটুকু করে দিব। আর না হলে পরবর্তীতে করতে হবে।

রাস্তার পাকা কাজের উদ্বোধন উপলক্ষে আয়োজিত সংক্ষিপ্ত আলোচনা সভায় বক্তব্য রাখেন, চাটখিল উপজেলা নির্বাহী কর্মকর্তা ইমরানুল হক ভূঁইয়া, ১ নং সাহপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সাজ্জাদ হায়দার সোহেল, ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহজাদা ইকবাল রিপন।

উপস্থিত ছিলেন সোমপাড়া বাজার উন্নয়ন কমিটির সাধারণ সম্পাদক গোলাম রহমান মাহবুব, ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ফজল হোসেন রাশেদ, ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আলাউদ্দিন সহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।