বাকেরগঞ্জে প্রযুক্তিবিদ শাহবাজের ১০০০ ফুটবল বিতরন কর্মসূচি


প্রকাশের সময় : জুলাই ৯, ২০২৪, ৩:১০ অপরাহ্ন / ১৯
বাকেরগঞ্জে প্রযুক্তিবিদ শাহবাজের ১০০০ ফুটবল বিতরন কর্মসূচি

শাহিন হাওলাদার, বাকেরগঞ্জ (বরিশাল) প্রতিনিধি-

ক্রীড়া অঙ্গনে বাকেরগঞ্জের তরুণ-তরুণীদের মধ্যে ফুটবল খেলার আরো বিস্তার ঘটাতে এবং মাদকমুক্ত বাকেরগঞ্জ গড়তে বাকেরগঞ্জের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে ১০০০ ফুটবল বিতরণ কর্মসূচি হাতে নিয়েছে বাংলাদেশ আওয়ামী লীগের তথ্য ও গবেষণা বিষয়ক কেন্দ্রীয় উপ-কমিটির সদস্য প্রযুক্তিবিদ মোঃ শাহবাজ মিঞা শোভন।

গতকাল ০৮ জুলাই (সোমবার) বাকেরগঞ্জ উপজেলা পরিষদে এবং বাকেরগঞ্জ থানায় ফুটবল বিতরনের মাধ্যমে এই কর্মসূচির উদ্বোধন করা হয়, এসময় উপস্থিত ছিলেন বাকেরগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা সাইফুর রহমান ও বাকেরগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোঃ আফজাল হোসেন।

১০০০ বিতরণ কর্মসূচির আওতায় বাকেরগঞ্জে অবস্থিত যুব উন্নয়ন ভবনের যুব প্রশিক্ষন কেন্দ্রে ফুটবল প্রদান করেন প্রযুক্তিবিদ মোঃ শাহবাজ মিঞা। এসময় উপস্থিত ছিলেন পশুপালন ইন্সটেক্টর সাইদুল ইসলাম। তিনি বলেন, “বাকেরগঞ্জের তরুণদের মাদকমুক্ত রাখার জন্য এবং স্মার্ট বাকেরগঞ্জ গড়ার লক্ষ্যে এই মহৎ উদ্যোগ কার্যকরী ভূমিকা পালন করবে।”

এছাড়া বাকেরগঞ্জ উপজেলার ২৭৯ টি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের নিয়ে আয়োজিত বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ড কাপ ফুটবল টুর্নামেন্টের জন্য উপজেলা সহকারী প্রাথমিক শিক্ষা অফিসারদের কাছে ফুটবল উপহার প্রদান করেন। উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মেহেদি মাসুদ বলেন “বাকেরগঞ্জ উপজেলার কোমলমতি শিশুদের খেলাধুলারা প্রতি আগ্রহী করতে ,মানসিক বিকাশে ও সহ শিক্ষামূলক কাজে বিশেষ ভূমিকা পালন করবে প্রযুক্তিবিদ শোভনের এই উদ্যোগ। “বিভিন্ন ইউনিয়নের স্কুলের মাঠ গুলোতে শিক্ষার্থীদের সরব উপস্থিতিতে ফুটবল বিতরন করা হয়।
শিক্ষার্থীরা ফুটবল হাতে পেয়ে বেশ উচ্ছ্বাসিত।