বিয়ানীবাজার চারখাই থেকে জিক্সার মোটরসাইকেল চু-রি,সন্ধান পেতে থানায় অভিযোগ


প্রকাশের সময় : জুলাই ১০, ২০২৪, ১১:৪০ পূর্বাহ্ন / ৩৩
বিয়ানীবাজার চারখাই থেকে জিক্সার মোটরসাইকেল চু-রি,সন্ধান পেতে থানায় অভিযোগ

এম এ রশীদঃ

সিলেট জেলার বিয়ানীবাজার চারখাই থেকে জিক্সার মটর সাইকেল চু-রি,সন্ধান পেতে থানায় অভিযোগ। এম এ রশীদঃ
বিয়ানীবাজার উপজেলার চারখাই ইউনিয়নের শেখ পাড়ায় একটি আবাসিক বাড়ির নিচ তলায় জনসেবা ফিজিওথেরাপি প্রতিষ্ঠানের স্বত্বাধিকারী রকিবুল হাসানের একটি জিক্সার মোটরসাইকেল চুরি হয়েছে মঙ্গলবার সন্ধা আনুমানিক ৭টায়।

মোটরসাইকেলের মালিক রকিবুল হাসান ঐ বাড়িতে ভাড়ায় বসবাস করেন তার নিজ বাড়ী নওগাঁ জেলার মহাদেবপুর থানার বাচরা গ্রামের ফজাইল হকের ছেলে। রকিবুল হাসান দীর্ঘদিন থেকে ঐ বাড়ীর নিচ তালায় জনসেবা ফিজিওথেরাপি নামক একটি প্রতিষ্ঠান পরিচালনা করতেছেন।রকিবুল জানান মঙ্গলবার মাগরিবের নামাজ পড়তে বারান্দায় মোটরসাইকেল রেখে ভিতরে প্রবেশ করেন নামাজ শেষে বাহিরে বের হয়ে মোটরসাইকেল দেখতে পাননি সাথে সাথে আশপাশে এলাকায় খোঁজা খোঁজি করে কোন সন্ধান না পেয়ে বিয়ানীবাজার থানায় একটি অভিযোগ করেন।

মোটরসাইকেলটি ব্লু হোয়াইট কালারের জিক্সার ১৫৫সিসি’র যাহার রেজিষ্ট্রেশন নাম্বার :সিলেট মেট্রো-ল-১১-০২৯৪ চেসিস নাম্বার MB8NG4BAHG9100406,ইইঞ্জিন নাম্বার BGA1295433,রকিবুল হাসান গাড়িটির সন্ধান পেতে সহযোগীতা কামনা করেন।

চারখাই এলাকার লোকজন জানান বিগত দিনে প্রায় মটর সাইকেল চুরির ঘটনা ঘটেছে,২০২০ সালে করোনা কালীন সময়ে ১নং ওয়ার্ডের ইউপি সদস্য মুজিবুর রহমানের পালসার মোটরসাইকেল চুরি হওয়ার ৩মাস পর জগন্নাথপুর থানায় আটক হলে খবর পেয়ে গাড়ী উদ্ধারে সক্ষম হন এ-ছাড়া আর কোন মোটরসাইকেল উদ্ধার করা সম্ভব হয়নি।

চুর চক্ররা ধরাছোঁয়ার বাইরে রয়ে যাওয়ায় আবারও চুর চক্রের উপদ্রব সৃষ্টি হয়েছে মোটরসাইকেল ব্যবহার কারিরা সতর্কতা অবলম্বন করা জরুরী বলে মনে করছেন সচেতন মহল।