বিলাইছড়িতে আইন শৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত


প্রকাশের সময় : নভেম্বর ১৭, ২০২২, ৬:৩২ অপরাহ্ন / ৫৬০
বিলাইছড়িতে আইন শৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত

 

সুজন কুমার তঞ্চঙ্গ্যা।
রাঙ্গামাটি জেলা প্রতিনিধিঃ বিলাইছড়িতে উপজেলা প্রশাসনের উদ্যোগে আইন শৃঙ্খলা কমিটি সভা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (১৭ নভেম্বর) উপজেলা সম্মেলন কক্ষে এই সভা অনুষ্ঠিত হয়। সভায় উপজেলা নির্বাহী অফিসার মোঃ মিজানুর রহমান সভাপতিত্বে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান বীরোত্তম তঞ্চঙ্গ্যা এবং বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিলাইছড়ি সেনা জোনের লেঃ ফারদিন আফজাল, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান উৎপলা চাকমা, উপজেলা মেডিকেল অফিসার ডাঃ শারমিন খন্দকার এবং থানা অফিসার ইনচার্জ মোহাম্মদ আলমগীর।

এছাড়াও অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন ১ নং বিলাইছড়ি ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সুনীল কান্তি দেওয়ান, উপজেলা শিক্ষা অফিসার নিখিলেশ চাকমা, বিলাইছড়ি সরকারি উচ্চ বিদ্যালয়র প্রধান শিক্ষক নুরুল ইসলাম, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা(অঃদঃ)রিনি চাকমা এবং হেডম্যান তরুণ কান্তি তঞ্চঙ্গ্যা প্রমূখ।

বক্তারা বলেন, উপজেলার বড়থলি ইউনিয়ন বাদে তিন ইউনিয়নের আইনশৃঙ্খলা পরিস্থিতি বর্তমানে ভালো। তবে মাদক, ইয়াবা, সন্ত্রাস,জঙ্গিবাদ, চোরাচালান,বাল্যবিবাহ ও বহুবিবাহ রোধ ও বন্ধে নিয়মিত আইন শৃঙ্খলা বাহিনী কাজ করে যাচ্ছে। এতে আইন শৃঙ্খলা বাহিনীর পাশাপাশি ধর্মীয়গুরু, প্রথাগত নেতা ও সুশীল সমাজকে এগিয়ে আসার আহ্বান করা হয়।