বিলাইছড়িতে শিল্প কলা একাডেমির নতুন কমিটি গঠন


প্রকাশের সময় : নভেম্বর ১০, ২০২২, ৯:১৪ অপরাহ্ন / ৪৪২
বিলাইছড়িতে শিল্প কলা একাডেমির নতুন কমিটি গঠন

 

সুজন কুমার তঞ্চঙ্গ্যা
রাঙ্গামাটি জেলা প্রতিনিধিঃ-রাঙ্গামাটির বিলাইছড়িতে উপজেলা শিল্পকলা একাডেমির (পূর্ণাঙ্গ)নতুন কমিটি গঠন করা হয়েছে। কমিটির উপদেষ্টা হিসেবে থাকবেন উপজেলা পরিষদের চেয়ারম্যানগণ।

১০ নভেম্বর (বৃহস্পতিবার) সকাল ১১ঃ০০ ঘটিকায় কনফারেন্স রুমে ১৫ সদস্য বিশিষ্ট যারা কমিটিতে রয়েছেন – উপজেলা নির্বাহী অফিসার মোঃ মিজানুর রহমান সভাপতি পদে আর সাধারণ সম্পাদক পদে উপজেলা সহকারী শিক্ষা অফিসার রুপময় চাকমা এবং কোষাধ্যক্ষ পদে উপজেলা প্রশাসনিক কর্মকর্তা বরুণ কান্তি চাকমা মূল দায়িত্বে থাকবেন বলে জানা যায়।

এছাড়াও অন্যান্য পদে যারা রয়েছেন সহ -সভাপতি হিসেবে বিলাইছড়ি সরকারি উচ্চ বিদ্যালয়ে প্রধান শিক্ষক নুরুল ইসলাম ও উপজেলা শিক্ষা অফিসার নিখিলেশ চাকমা।

আর যুগ্ন সম্পাদক হিসেবে শিক্ষক বিপ্লব বড়ুয়া ও রঞ্জন তঞ্চঙ্গ্যা।

এছাড়াও অন্যন্যা সদস্যরা হলেন থানা অফিসার ইনচার্জ মোহাম্মদ আলমগীর, ১ নং ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সুনীল কান্তি দেওয়ান, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ শামসুদ্দিন, উপজেলা উপ-সহকারী কৃষি কর্মকর্তা রুবেল বড়ুয়া ও সাংবাদিক অসীম চাকমা, শিক্ষিকা মনিষা দেওয়ান, সইনু মার্মা,সুমী চক্রবর্তী ।

এতে উপজেলার বিদ্যালয়ের শিক্ষার্থীদের পড়া- লেখার পাশাপাশি শিল্পকলা হল রুমে নাচ, গান ও বাদ্যযন্ত্রে অভিজ্ঞ সঙ্গীত ও নৃত্য পরিচালনার শিক্ষক নিয়োগের মাধ্যমে নিয়মিত প্রশিক্ষন ও অনুষ্ঠান পরিচালিত হবে বলে জানা যায়।