বিশ্বনাথে মোক্তার আলী ফাউন্ডেশনের প্রথম মেধাবৃত্তির পুরস্কার বিতরণ


প্রকাশের সময় : ডিসেম্বর ৪, ২০২২, ২:৪১ পূর্বাহ্ন / ২৬১
বিশ্বনাথে মোক্তার আলী ফাউন্ডেশনের প্রথম মেধাবৃত্তির পুরস্কার বিতরণ

বিশ্বনাথ প্রতিনিধি (সিলেট)

সিলেটের বিশ্বনাথ উপজেলার দৌলতপুর ইউনিয়নের সিঙ্গেরকাছ-১ সরকারি প্রাথমিক বিদ্যালয় মিলনায়তনে শনিবার (৩ ডিসেম্বর) সকালে ‘আলহাজ্ব মোক্তার আলী ফাউন্ডেশন’ আয়োজিত ১ম মেধাভিত্তিক বৃত্তি পরীক্ষার ফলাফল ঘোষণা ও বৃত্তিপ্রাপ্তদের মধ্যে আনুষ্ঠানিকভাবে সনদ ও পুরস্কার বিতরণ করা হয়েছে।
এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন উত্তর বিশ্বনাথ আমজদ উল্লাহ ডিগ্রি কলেজের অধ্যক্ষ নেছার আহমদ।

বিশ্বনাথ প্রেস ক্লাবের সাবেক সাধারণ সম্পাদক প্রনঞ্জয় বৈদ্য অপুর সভাপতিত্বে ও বর্তমান প্রাথমিক সদস্য আহমদ আলী হিরনের পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ বিশেষ অতিথির বক্তব্য রাখেন শাহজালাল মডার্ণ একাডেমির প্রিন্সিপাল এইচএম আরশ আলী, সিঙ্গেরকাছ-১ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ইকবাল হোসেন, বিশ্বনাথ সাংবাদিক ইউনিয়নের সাধারণ সম্পাদক আব্বাস হোসেন ইমরান, ইসলামিক ফাউন্ডেশন ফেঞ্চুগঞ্জের সুপার ভাইজার মাওলানা মাশুক আহমদ।

অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোারআন তেলাওয়াত করে দশপাইকা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থী জারিন তাসনিম ও স্বাগত বক্তব্য রাখেন ভাটিপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক আশিকুর রহমান এবং শেষে সঙ্গীত পরিবেন করেন দশপাইকা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক এমদাদ হোসেন ও লোকসংগীতে জাতীয় পুরস্কারপ্রাপ্ত শিল্পী প্রমা রাণী সরকার। অনুষ্ঠানে এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্বনাথ প্রেস ক্লাবের সদস্য নূর উদ্দিন, আবুল কাশেম প্রমুখ নেতৃবৃন্দ।

আলহাজ্ব মোক্তার আলী ফাউন্ডেশন ১ম মেধাভিত্তিক বৃত্তি পরীক্ষায় সিঙ্গেরকাছ-১ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থী আয়মান হোসোন তাসীন ১ম স্থান, দশপাইকা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থী জারিন তাসনিম ২য় স্থান ও ভাটিপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থী তানিয়া বেগম ৩য় স্থান অর্জন করেন। এছাড়া আরো ৫টি বিদ্যালয়ের ৯ জন শিক্ষার্থী বিশেষ বৃত্তি লাভ করেন।