ভোটারদের আশ্রয়স্থল মোটর সাইকেল প্রতীকে হামিদুল ইসলাম


প্রকাশের সময় : অক্টোবর ৩, ২০২২, ২:৫৮ অপরাহ্ন / ৩৯২
ভোটারদের আশ্রয়স্থল মোটর সাইকেল প্রতীকে হামিদুল ইসলাম

গোলাম কিবরিয়া পলাশ, ময়মনসিংহ।
আসন্ন জেলা পরিষদ নির্বাচনে ময়মনসিংহে বিভিন্ন প্রতিশ্রুতি নিয়ে প্রার্থীগণ বিভিন্ন কৌশল অবলম্বন করে ভোটারদের দারে দারে ঘুরছেন। এমনকি বিজয়ী হলে বিভিন্ন উন্নয়ন মূলক কর্মকাণ্ড দিয়ে ময়মনসিংহ জেলাকে আধুনিক রুল মডেল হিসাবে পরিচিতি লাভ করবে বলেও ধারনা দিচ্ছেন কেউ কেউ।

তাঁদেরই মধ্য হতে এনপিপি’র কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান ও ময়মনসিংহ জেলা এনপিপি’র সভাপতি মোঃ হামিদুল ইসলাম জেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী মোটরসাইকেল মার্কা নিয়ে জয়ী হওয়ার লক্ষ্যে ময়মনসিংহ জেলার প্রতিটি উপজেলায় ঘুরে ঘুরে ভোটারদের সাথে সৌজন্য সাক্ষাৎ ও ভোট দিয়ে বিজয়ী করতে সকল ভোটারদের সার্বিক সহযোগিতা চেয়েছেন।

এ সময় চেয়ারম্যান পদপ্রার্থী মোঃ হামিদুল ইসলাম বলেন আমি গণতান্ত্রিক ব্যবস্থা প্রতিষ্ঠা ও ভোটারদের ভোট গ্রহণে সহযোগিতা করতেই প্রার্থী হয়েছি। আজ জনগণ নিজের ভোট দিতে স্বাধীনতা পাচ্ছে না। তাই “আমার ভোট আমি দিবো, যাকে খুশি তাকে দিবো” এই প্রতিপাদ্যকে সামনে নিয়েই প্রার্থী হয়েছি।

এদিকে চেয়ারম্যান পদপ্রার্থী মোঃ হামিদুল ইসলাম আরো বলেন আমি গত ২০১৮ সালে জাতীয় সংসদ নির্বাচনে ময়মনসিংহ সদর -৪ আসন থেকে আম প্রতীক নিয়ে ভোট যুদ্ধে লরেছি। এবার ১৭ অক্টোবর ২০২২ তারিখ রোজঃ সোমবার ময়মনসিংহ জেলা পরিষদ নির্বাচনে মোটর সাইকেল প্রতীক নিয়ে সামনে হাজির হয়েছি। আপনাদের মহামূল্যবান ভোট দিয়ে যোগ্য প্রার্থী বেঁচেনিতে অত্র জেলা পরিষদের সেবা করার সুযোগ দিতে সার্বিক সহযোগিতা চাই।