মর্ডান ডায়াগনস্টিক কমপ্লেক্স-এ চিকিৎসা সেবা দিবেন গাইনি বিশেষজ্ঞ ডা. সানজিদা কবির


প্রকাশের সময় : জুন ৯, ২০২৪, ৯:৪৩ অপরাহ্ন / ৩০
মর্ডান ডায়াগনস্টিক কমপ্লেক্স-এ চিকিৎসা সেবা দিবেন গাইনি বিশেষজ্ঞ ডা. সানজিদা কবির

চট্টগ্রাম প্রতিনিধি-

বন্দরনগরীর সর্ববৃহৎ বেসরকারি হাসপাতাল এভারকেয়ার হসপিটাল চট্টগ্রামের গাইনোকলজি ও অবসটেট্রিক্স বিশেষজ্ঞ চিকিৎসক স্বাস্থ্যসেবা দিতে আসছেন মর্ডান ডায়াগনস্টিক কমপ্লেক্স-এ।

আগামী (১২ জুন) বুধবার দুপুর ২টা থেকে বিকাল ৫টা পর্যন্ত চট্টগ্রামের আববরশাহ, ডি টি রোড, কর্নেল হাট (জনতা ব্যাংকের নিচে), মর্ডান ডায়াগনস্টিক কমপ্লেক্স-এ রোগী দেখবেন বলে জানান হাসপাতাল কর্তৃপক্ষ।

কতৃপক্ষ জানায়, এদিন মর্ডান ডায়াগনস্টিক কমপ্লেক্স-এ রোগী দেখবেন গাইনোকোলজি অ্যান্ড অবসটেট্রিক্স বিভাগের সিনিয়র কনসালটেন্ট ডা. সানজিদা কবির। সিরিয়ালের এর জন্য নিন্মে নাম্বারে যোগাযোগ করতে ০১৩ ২২৮৩ ৯৮৫০ বলা হয়েছে।

তারা বলছেন, গাইনি সমস্যায় লুকোচুরি না করে প্রত্যেক নারীর উচিত চিকিৎসকের সাথে পরামর্শ করা। কিন্তু আমাদের দেশে এখনও এ নিয়ে নারীদের মাঝে লজ্জার কমতি নেই। বিশেষ করে ডাক্তার যদি পুরুষ হয়ে থাকেন তাহলে অধিকাংশ সমস্যার কথাই জানাতে পারেন না আমাদের নারীরা। গাইনি ডাক্তারের কাছে কিছু বিষয় লজ্জায় এড়িয়ে যান বেশিরভাগ রোগী। এতে দেখা যায় অসুখ ও প্রশ্ন ভেতরে পুষে রেখে নিজেদের অবস্থাকে কঠিন করে তোলেন অনেক নারী। তাই গাইনি সমস্যায় গাইনোকোলোজিস্ট বা গাইনিবিশেষজ্ঞের কাছে যাওয়াটাই সবচেয়ে বুদ্ধিমানের কাজ। যেসব রোগীরা গাইনি সংক্রান্ত সমস্যায় ভুগছেন তারা চিকিৎসা বিষয়ক পরামর্শ পাবেন।