সরিষাবাড়ীতে আর্জেন্টিনা সমর্থকদের ১০৬০ ফুট পতাকা বানিয়ে আনন্দ র‍্যালী


প্রকাশের সময় : নভেম্বর ১৮, ২০২২, ৯:০৩ অপরাহ্ন / ৪১৬
সরিষাবাড়ীতে আর্জেন্টিনা সমর্থকদের ১০৬০ ফুট পতাকা বানিয়ে আনন্দ র‍্যালী

কামরুজ্জামান লিটন, সরিষাবাড়ী (জামালপুর) প্রতিনিধি:

কাতার বিশ্বকাপ শুরু হতে আর মাত্র এক দিন বাকি। এরই মধ্যে সারাবিশ্বের ন্যায় বাংলাদেশেও শুরু হয়েছে বিভিন্ন দলের ভক্ত সমর্থকদের মধ্যে আনন্দ উন্মাদনা। তারই ধারাবাহিকতায় জামালপুরের সরিষাবাড়ী পৌরসভার ধানাটা গ্রামের আর্জেন্টিনা সমর্থক মাসুদুর রহমান ১০৬০ ফুট দৈর্ঘ্যের বিশাল এক পতাকা বানিয়ে পৌরসভার বিভিন্ন রাস্তায় আনন্দ র‍্যালীতে মেতেছেন ভক্ত-সমর্থকেরা।

শুক্রবার (১৮ নভেম্বর) সকালে সরিষাবাড়ি উপজেলার পৌরসভার ধানাটা এলাকার মাসুদুর রহমান মাসুদের আয়োজনে ট্রাক পরিবহন মোড় সংলগ্ন জিকে প্লাজার সামনে থেকে একটি আনন্দ র‍্যালি নিয়ে মুক্তিযোদ্ধা সংসদ, উপজেলা মোড়, পোস্ট অফিস মোড় হয়ে আরামনগর বাজারে প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে জিকে প্লাজার সামনে এসে শেষ হয়। পরে দুপুর থেকে বিকেল পর্যন্ত যথাক্রমে ট্রাক পরিবহন মোড়, পৌরসভা এবং হাসপাতাল হয়ে রাস্তা জুড়ে ১০৬০ ফুটের বিশাল আকৃতির এই পতাকা টাঙানো হয়।

এ-বিষয়ে আর্জেন্টিনা সমর্থক মাসুদুর রহমান বলেন, ছোটবেলা থেকেই আর্জেন্টিনা দল সমর্থন করি। ফেসবুকে, টিভিতে অনেক বড় বড় পতাকা বানানো দেখেছি। গত বিশ্বকাপ থেকে আমার পরিকল্পনা ছিল আমরাও বিশাল একটি পতাকা তৈরি করবো৷ আর্জেন্টিনা দলের প্রতি আমাদের ভালোবাসা থেকেই পতাকা তৈরি করা। পাশাপাশি এই বিশ্বকাপে মেসির হাত ধরে আর্জেন্টিনা শিরোপা জিতবে-এমন প্রত্যাশা করেন। পাশাপাশি এও বলেন, প্রিয় দল আর্জেন্টিনা চ্যাম্পিয়ন হলে তিনি পাঁচটি গরু জবাই করে ভুরিভোজের আয়োজন করবেন। এসময় শত শত আর্জেন্টিনা ভক্তপ্রেমীরা এই আনন্দ র‍্যালিতে অংশগ্রহণ করেন।

 

কামরুজ্জামান লিটন
০১৭২৫৪১৫৯৫৬
তাং ১৮-১১-২০২২ ইং