সিংড়ায় ট্রাক ও সিএনজি সংঘর্ষে নিহত এক আহত দুই


প্রকাশের সময় : অক্টোবর ২২, ২০২২, ১২:২৭ অপরাহ্ন / ৫৯৭
সিংড়ায় ট্রাক ও সিএনজি সংঘর্ষে নিহত এক আহত দুই

 

সিংড়া উপজেলা প্রতিনিধিঃ
আলিফ বিন রেজা

নাটোরের সিংড়ায় ট্রাক এবং সিএনজি অটো রিক্সার মুখোমুখি সংঘর্ষে সিএনজি অটো রিক্সা চালক রফিকুল ইসলাম (৪০) নিহত হয়েছে। এবং আশিকুর রহমান (৪২) ও বুলবুল হোসেন(২১) নামের দুই যাত্রী আহত হয়েছে।

আজ ২২ অক্টোবর শনিবার ভোর সোয়াচারটার দিকে চৌগ্রাম নামক স্থানে এই দুর্ঘটনা ঘটে। নিহত রফিকুল ইসলাম উপজেলার ছোট চৌগ্ৰাম এলাকার মৃত আব্দুস সোবহা ন এর ছেলে। আহত আশিকুর রহমান একই এলাকার মৃত মোহাম্মদ আলীর ছেলে এবং আহত বুলবুল হোসেন একই এলাকার বেলাল হোসেনের ছেলে। এলাকাবাসী আহত আশিকুর রহমান ও বুলবুল হোসেনকে উদ্ধার করে সিংড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ভর্তি করে। সেখানে আশিকুর রহমানের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় কর্তব্যরত চিকিৎসক তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।

এলাকাবাসী জানায়, আজ বাইশে অক্টোবর শনিবার ভোট সোয়া চারটার দিকে উপজেলার চৌগ্রাম এলাকায় নাটোর বগুড়া মহাসড়কের উপর নাটোর থেকে বগুর আগামী একটি ট্রাক ও চৌগ্রাম থেকে সিংড়া গামী একটি অটো রিক্সা মুখোমুখি সংঘর্ষ হয়। এসময় লোকজন ছুটে এসে আহত চালক রফিকুল ইসলাম, যাত্রী আশিকুর রহমান ও বুলবুল হোসেনকে উদ্ধার করে সিংড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে কর্তবরত চিকিৎসক সিএনজি চালক রফিকুল ইসলামকে মৃত ঘোষণা করেন।
গুরুতর আহত আশিকুর রহমানের অবস্থা অবনতি হলে তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয় এবং বুলবুল বর্তমানে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স চিকিৎসাধীন

এ/মনি ২১