সিরাজগঞ্জে জেলা আওয়ামীলীগের আয়োজনে মরহুম মোতাহার হোসেন তালুকদারের মৃত্যু বার্ষিকী পালিত 


প্রকাশের সময় : ডিসেম্বর ২, ২০২২, ৮:৪৭ অপরাহ্ন / ৪১৫
সিরাজগঞ্জে জেলা আওয়ামীলীগের আয়োজনে মরহুম মোতাহার হোসেন তালুকদারের মৃত্যু বার্ষিকী পালিত 

আজিজুর রহমান মুন্না সিরাজগঞ্জ ঃ

একুশে পদক প্রাপ্ত ভাষা সৈনিক, মহান মুক্তিযুদ্ধের সংগঠক, বঙ্গবন্ধু ঘনিষ্ঠ সহচর সাবেক জাতীয় পরিষদের সদস্য, সাবেক জেলা গভর্নর ও জেলা আওয়ামীলীগের
সর্বজন শ্রদ্ধেয় জননেতা মরহুম মোতাহার হোসেন তালুকদারের ২১ তম মৃত্যু বার্ষিকী উপলক্ষে দোয়া ও স্মরণ সভা অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার ( ২ ডিসেম্বর) বিকেল ৪ টায় এস.এস.রোডস্থ দলীয় আওয়ামী লীগ কার্যালয়ে সিরাজগঞ্জ জেলা আওয়ামীলীগের সভাপতি বীরমুক্তিযোদ্ধা এ্যাড.কে এম হোসেন আলী হাসান এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আলহাজ্ব আব্দুস সামাদ তালুকদারের আহবানে দোয়া ও স্মরণ সভা অনুষ্ঠিত হয়।

এসময় উপস্থিত ছিলেন, জেলা আওয়ামীলীগের সাবেক সহ-সভাপতি  বীরমুক্তিযোদ্ধা আবু ইউসুফ সূর্য, বীর মুক্তিযোদ্ধা মোস্তফা কামাল খান, পাবনা ও সিরাজগঞ্জ জেলা সংরক্ষিত আসনের সাবেক মহিলা এমপি সেলিনা বেগম স্বপ্না, কেন্দ্রীয় মহিলা আওয়ামীলীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক ড. জান্নাত আরা তালুকদার হেনরী, সদর থানা আওয়ামীলীগের সাবেক আহবায়ক সাত্তার শিকদার, সাবেক যুগ্ন আহবায়ক মিজানুর রহমান দুদু, জেলা আওয়ামীলীগের সাবেক আইন সম্পাদক এ্যাড. কায়সার আহমেদ লিটন, সাবেক এান বিষয়ক সম্পাদক আব্দুল ওয়াদুদ নাসির,সাবেক প্রযুক্তি বিয়ষক সম্পাদক এ্যাড. আনোয়ার পারভেজ লিমন, জেলা মহিলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক অধ্যাপিকা হাসনা হেনা, জেলা যুবলীগের সাবেক সভাপতি রাশেদ ইউসুফ জুয়েল, জেলা ছাত্র লীগের সভাপতি আহসান হাবীব খোকা সহ বিভিন্ন অঙ্গ সহযোগী সংগঠন নেতাকর্মী উপস্থিত ছিলেন।

এসময় বক্তাগন বলেন,মরহুম মোতাহার হোসেন তালুকদার ছিলেন আওয়ামীলীগের বর্ষীয়ান রাজনীতিবিদ ও জননেতা। তার নেতৃত্ব জেলা আওয়ামীলীগের বিভিন্ন কর্মসূচি সফল ভাবে আমরা করেছি।  বাংলাদেশ আওয়ামীলীগের সভানেত্রী ও গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনা জাতীয় পুরস্কার হিসেবে একুশে পদক প্রাপ্ত ভাষা সৈনিক পুরস্কার দিয়েছেন।  তিনি ছিলেন জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ঘনিষ্ঠ সহচর ও জাতীয় পরিষদের সদস্য ও জেলা গভর্নর।

দোয়া ও স্মরণ সভা পরিচালনা করেন, সিরাজগঞ্জ জেলা আওয়ামী লীগের সাবেক উপ দপ্তর সম্পাদক আহসান হাবীব এহসান।