সিরাজগঞ্জে নারী কর্মসংস্থান সৃষ্টির লক্ষ্যে সেলাই মেশিন বিতরণ।


প্রকাশের সময় : অক্টোবর ২৩, ২০২২, ৫:০৪ অপরাহ্ন / ৫৯৬
সিরাজগঞ্জে নারী কর্মসংস্থান সৃষ্টির লক্ষ্যে সেলাই মেশিন বিতরণ।

 

আজিজুর রহমান মুন্না, সিরাজগঞ্জ ঃ সিরাজগঞ্জে নারী কর্মসংস্থান সৃষ্টির লক্ষ্যে
সেলাই মেশিন বিতরণ।

সিরাজগঞ্জ উইমেন চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রি’র আয়োজনে এবং সহযোগিতা করে উপ-পরিচালকের কার্যালয়, মহিলা বিষয়ক অধিদপ্তর, সিরাজগঞ্জ।

রোববার (২৩ অক্টোবর) সকাল ৯ টায় সিরাজগঞ্জ শহরের স্টেশন রোডস্থ মালাবী বাসভবনেএক অনুষ্ঠানে ১০ জন নারীকে আত্ন কর্ম সংস্থান সৃষ্টি করার লক্ষ্য সেলাই মেশিন বিতরণ করা হয়।
এ অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সিরাজগঞ্জ -২ সদর-কামারখন্দ আসনের সংসদ সদস্য অধ্যাপক ডাঃ মোঃ হাবিবে মিল্লাত মুন্না।

তিনি তার বক্তব্যে বলেন, আপনাদের ভাগ্য উন্নয়নের লক্ষ্য মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা আত্ম কর্মসংস্থান সৃষ্টির লক্ষ্যে কাজ নিরলস ভাবে কাজ করে যাচ্ছেন। সিরাজগঞ্জে শিল্প পার্ক নির্মাণ কাজ, ইকোনমিক জোনের কাজ সম্পন্ন হলে হাজার হাজার লোকের কর্মসংস্থান সৃষ্টি হবে। এজন্য আমাদেরকে এখন হতেই দক্ষ হতে হবে। বিভিন্ন প্রশিক্ষণ গ্রহণ করতে হবে। তিনি আরো বলেন, সমাজ থেকে মাদক বন্ধে সকলকে একযোগে কাজ করতে হবে। বাল্যবিয়ে বন্ধ করতে হবে। যুব সমাজ ও শিক্ষার্থীরা এবং নিজ সন্তানেরা যেন রাত জেগে মোবাইল ফোনে আসক্ত না হয় সেদিকে খেয়াল রাখতে হবে।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্যে রাখেন, উপ-পরিচালক, মহিলা বিষয়ক অধিদপ্তরের কানিজ ফাতেমা, সিরাজগঞ্জ, জেলা আওয়ামী লীগের সাবেক তথ্য গবেষণা বিষয়ক সম্পাদক মোঃ আনোয়ার হোসেন ফারুক, পৌর আওয়ামী লীগের সভাপতি মোঃ হেলাল উদ্দিন, জেলা ছাত্রলীগের সভাপতি মোঃ আহসান হাবিব খোকা প্রমুখ।
অনুষ্ঠানের সঞ্চালনায় উপ-পরিচালকের কার্যালয়, মহিলা বিষয়ক অধিদপ্তর, সিরাজগঞ্জের ক্রেডিট সুপার ভাইজার বাবুল আক্তার।

এ/ মনি ২১