সিরাজগঞ্জে বিশ্বসাহিত্যে কেন্দ্র আয়োজিত ভ্রাম্যমাণ বইমেলা উপলক্ষে সাংস্কৃতিক প্রতিযোগিতার পুরস্কার বিতরণ।


প্রকাশের সময় : অক্টোবর ২১, ২০২২, ৭:১২ অপরাহ্ন / ৩৮০
সিরাজগঞ্জে বিশ্বসাহিত্যে কেন্দ্র আয়োজিত ভ্রাম্যমাণ বইমেলা উপলক্ষে সাংস্কৃতিক প্রতিযোগিতার পুরস্কার বিতরণ।

 

আজিজুর রহমান মুন্না,সিরাজগঞ্জ ঃ

সিরাজগঞ্জে বিশ্বসাহিত্যে কেন্দ্র আয়োজিত ভ্রাম্যমাণ বইমেলা উপলক্ষে সাংস্কৃতিক প্রতিযোগিতার পুরস্কার বিতরণ করা হয়েছে ।

এতে আলোচনা সভা অনুষ্ঠিত এবংআরো বিশ্ব সাহিত্য কেন্দ্রের ভ্রাম্যমান লাইব্রেরি কার্যক্রমের সাংস্কৃতিক প্রতিযোগিতার চিত্রাঙ্কন ও কুইজ প্রতিযোগিতার বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।

শুক্রবার বিকেল ৪ টায় সিরাজগঞ্জ জেলা সরকারি গণগ্রন্থাগার প্রাঙ্গনে অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, পানি সম্পদ মন্ত্রণালয়ের সিনিয়র সচিব কবির বিন আনোয়ার। তিনি বলেন, সোনার বাংলা গড়তে আলেকিত মানুষ হতে হবে। এজন্য ভালো বই পড়তে হবে। সু-শিক্ষিত অর্জন করে দেশ

এতে সভাপতিত্ব করেন, জেলা প্রশাসক ড. ফারুক আহাম্মদ।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্যে রাখেন, আঞ্জুমান মফিদুল ইসলামের সালেহা ইসহাক সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ আফছার আলী তৌফিকা আহমেদ, সালেহা ইসহাক সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ আফছার আলী প্রমুখ।
অনুষ্ঠান পরিচালনা করেন, বিশ্বসাহিত্য কেন্দ্র ভ্রাম্যমান লাইব্রেরি কার্যক্রম পরিচালক বাস্তবায়ন কামাল হোসাইন এবং উপ-পরিচালক উজ্জ্বল হোসেন ।

এসময়ে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, জেলা সরকারি গণগ্রন্থাগারের জুনিয়র লাইব্রেরিয়ান মোঃ সজিব আহম্মেদ, লাইব্রেরি এসিস্ট্যান্ট মোঃ মিজানুর রহমান সহ অন্যান্য কর্মকর্তা কর্মচারী বৃন্দ এবং প্রতিযোগিতায় অংশ গ্রহণ কারি শিক্ষার্থীরা ও অভিভাবকবৃন্দ।
উক্ত বইমেলায় একটি স্টলে প্রায় ১২ হাজার বই প্রদর্শনী করা হয় এবং বই ২৫% ছাড়ে বিক্রয় করা হয়।