সোনাগাজীতে উপজেলা দিবসে জাতীয় পার্টির র‌্যালি ও পথসভা


প্রকাশের সময় : অক্টোবর ২৩, ২০২২, ২:৩৬ অপরাহ্ন / ৩৭৮
সোনাগাজীতে উপজেলা দিবসে জাতীয় পার্টির র‌্যালি ও পথসভা

সোনাগাজী (ফেনী) প্রতিনিধি :-
“২৩ শে অক্টোবর উপজেলা দিবস” উপলক্ষে ফেনীর সোনাগাজীতে উপজেলা জাতীয় পার্টির আয়োজনে বিশাল র‌্যালি ও পথসভা অনুষ্ঠিত হয়। ২৩ অক্টোবর (রবিবার) সকাল ১১টায় অনুষ্ঠিত র‌্যালিটি সোনাগাজী পৌর শহরের জিরো পয়েন্ট থেকে উপজেলা পরিষদের সামনে গিয়ে সমাপ্ত করা হয়।

র‌্যালি পূর্ব সংক্ষিপ্ত পথসভায় সোনাগাজী উপজেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম সিরাজ’র সভাপতিত্বে ও সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক মোশাররফ হোসেন মৃধার সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন – জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও ফেনী-৩ আসনের সাংসদ লেঃ জেনারেল অবঃ মাসুদ উদ্দিন চৌধুরী।

প্রধান অতিথির বক্তব্যে সাংসদ মাসুদ চৌধুরী বলেন – সরকারি সেবা জনগণের দোরগোড়ায় পৌঁছে দিতে সাবেক রাষ্ট্রপতি পল্লীবন্ধু আলহাজ্ব হুসেইন মুহম্মদ এরশাদ উপজেলা ব্যাবস্থা প্রবর্তন করেন, মহকুমা গুলোকে জেলায় উন্নীত করেন। আদর্শ গ্রাম ও গুচ্ছ গ্রাম প্রতিষ্ঠা করেন। বিভাগীয় পর্যায়ে হাইকোর্টের বেঞ্চ স্থাপনের উদ্যোগ সহ নানান জনকল্যাণমুখী উদ্যোগ গ্রহণ করেন।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন – ফেনী জেলা জাতীয় পার্টির সভাপতি মোতাহার হোসেন চৌধুরী রাশেদ, সাধারণ সম্পাদক জহির উদ্দিন মজুমদার ভিপি জহির। এসময় জাতীয় মহিলা পার্টির সভাপতি ফারহানা আইরিন, উপজেলা জাতীয় পার্টির যুগ্ম সম্পাদক জাহিদুল হক সহ জাতীয় পার্টি ও তার অঙ্গ সহযোগী সংগঠনের বিপুলসংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন।