অফিস, রামগড়ের আয়োজনে লাচারী পাড়ায় মহিলা সমাবেশ অনুষ্ঠিত


প্রকাশের সময় : অক্টোবর ৩১, ২০২২, ৯:৩৬ অপরাহ্ন / ৪৫০
অফিস, রামগড়ের আয়োজনে লাচারী পাড়ায় মহিলা সমাবেশ অনুষ্ঠিত

বিশেষ প্রতিনিধি ঃ

তথ্য অফিস, রামগড়ের আয়োজনে রামগড় উপজেলার রামগড় ইউনিয়নের লাচারী পাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ এবং মহান মুক্তিযুদ্ধের চেতনায় উন্নত ও সমৃদ্ধ বাংলাদেশ গড়ে তোলার লক্ষ্যে সরকারের গৃহীত কার্যক্রম এবং বিভিন্ন ক্ষেত্রে অর্জিত সাফল্য বিষয়ে অবহিতকরণের লক্ষ্যে মহিলা সমাবেশ অনুষ্ঠিত হয়।
৩১ অক্টোবর-২০২২ খ্রি. সোমবার জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ এবং মহান মুক্তিযুদ্ধের চেতনায় উন্নত ও সমৃদ্ধ বাংলাদেশ গড়ে তোলার লক্ষ্যে সরকারের গৃহীত কার্যক্রম এবং বিভিন্ন ক্ষেত্রে অর্জিত সাফল্য বিষয়ে অবহিতকরণের লক্ষ্যে মহিলা সমাবেশে রামগড় তথ্য অফিসের সহকারী তথ্য অফিসার, মো. বেলায়েত হোসেনের সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, রামগড় উপজেলা নির্বাহী অফিসার, খোন্দকার মো.ইখতিয়ার উদ্দিন আরাফাত। প্রধান অতিথি তাঁর বক্তব্যে বাল্য বিবাহ,গুজব ও সাম্প্রদায়িকতা রোধে সকলকে সচেতন থাকার আহ্বান জানান এবং উন্নত ও সমৃদ্ধ বাংলাদেশ গড়তে শিক্ষার উপর গুরুত্ব আরোপ করেন।
বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, সহকারী উপজেলা শিক্ষা অফিসার, মো. আবু ইউসুফ, অত্র বিদ্যালয়ের প্রধান শিক্ষক, অরবিন্দ লাল দেব নাথ, সাংবাদিক, নিজাম উদ্দিন লাভলু, রামগড় ইউনিয়নের ১নং ওয়ার্ডের সদস্য, চুথোয়াই মগ, পাড়া কার্বারী সথই মগ প্রমুখ।
উক্ত অনুষ্ঠানে গুজব, সাম্প্রদায়িকতা ও বাল্য বিবাহ বিরোধী সচেতনতা এবং বিভিন্ন ক্ষেত্রে সরকারের সাফল্য অর্জন, সামাজিক নিরাপত্তা কর্মসূচী, আশ্রয়ণ প্রকল্প, শিক্ষা সহায়তা কর্মসূচী, সামাজিক যোগাযোগ মাধ্যম ব্যবহারে সচেতনতা বিষয়ে আলোচনা করা হয়। উক্ত অনুষ্ঠানে আলোচ্য বিষয়গুলো নিয়ে মার্মা ভাষায় বক্তব্য রাখেন, বিদ্যালয়ের বিদ্যোৎসাহী সদস্য,পারুল মগিনী।
অনুষ্ঠানের শুরুতে গুজব, সাম্প্রদায়িকতা ও বাল্য বিবাহ বিরোধী সচেতনতামূলক চলচ্চিত্র প্রদর্শন করা হয় এবং নবারুন, সচিত্র বাংলাদেশ পুস্তিকা বিতরণ করা হয়। উক্ত মহিলা সমাবেশে লাচারী পাড়ার তৃণমূলের মহিলারা অংশগ্রহণ করেন।