অভয়নগরে নিয়ন্ত্রন হারিয়ে ব্যবসা প্রতিষ্টানে ঢুকে পড়লো ক্রেন, ৬ লাখ টাকার ক্ষতি


প্রকাশের সময় : ডিসেম্বর ২, ২০২২, ৯:৫৯ অপরাহ্ন / ৫৭৫
অভয়নগরে নিয়ন্ত্রন হারিয়ে ব্যবসা প্রতিষ্টানে ঢুকে পড়লো ক্রেন, ৬ লাখ টাকার ক্ষতি

 

মোঃ কামাল হোসেন, বিশেষ প্রতিনিধি

যশোরের অভয়নগর উপজেলার চেঙ্গুটিয়া বাজারের মধ্যে প্রবেশ মুখে ক্রেন নিয়ন্ত্রণ হারিয়ে তিন দোকানে ঢুকে পড়ে, প্রায় ৬ লাখ টাকার ক্ষতিগ্রস্থ হয়েছে। শুক্রবার বিকাল আনুঃ ৫টার সময় এ দূর্ঘনা ঘটে। ক্রেনটির রেজিঃ নং (গাজীপুর-শ ১১-০০৫১)। সরেজমিনে দেখা যায়, যশোর খুলনা মহাসড়ক থেকে ক্রেনটি চেঙ্গুটিয়া নদীর ঘাটের উদ্দেশ্যে বাজারে প্রবেশ মুখে ঢুকতে গিয়ে, ট্রাকক্রেনটি নিয়ন্ত্রণ হারিয়ে বাজারে তিনটি দোকানে এসে ধাক্কা দেয়। প্রথমে সাহা স্টোরে ধাক্কা দিয়ে বরাবর মোল্লা স্টোর এবং আরো একটি দোকানে ধাক্কা দেয়। সাহা স্টোরের দোকানদার দেবাশীষ জানান, বারবার বাধা দেওয়ার পরও গাড়ির ড্রাইভার কোন কথা শুনেনি যে কারনে আমাদের ওই দোকান গুলো ক্ষতিগ্রস্থ হল।
এ দুর্ঘটনায় কোন হতাহতের ঘটনা না ঘটলেও বাজারের ব্যবসায়ীদের প্রায় ৫ থেকে ৬ লাখ টাকার ক্ষতি সাধন হয়েছে বলে জানান তারা। অপরদিকে দোকানদার কালিপদ বলেন,আমার দোকানের সর্বত্র শেষ হয়ে গেছে দোকানের উপরে আমার সংসার ছেলে-মেয়ে সব নির্ভরশীল।
ঘটনাস্থানে হাজির হয়ে, গাড়ি আলোক অথবা সরকারি কাউকেই খুঁজে পাওয়া যায়নি।
ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীদের কাছে ক্ষতিপূরণ দেবে কিনা তা জানতে চাইলে তারা বলেন, ক্ষয়ক্ষতির পরিমাণ বিবেচনা করে ক্ষতিপূরণ দেওয়ার আশ্বাস জানিয়েছেন গাড়ির মালিক পক্ষ। এবিষয়ে নওয়াপাড়া পৌরসভার ১নং ওয়ার্ড কাউন্সিলর তানভীর হোসেন তানু জানান, দোকান ব্যবসায়ীদের ক্ষতির বিষয় মাথায় রেখে মালিক পক্ষের সাথে বসে বিষয়টি মিমাংসা করা হবে। এরিপোর্ট লেখা পযন্ত ক্রেন গাড়িটি বাজার কমিটির হেফাজতে আছে।