আমতলীতে উপজেলা আওয়ামী লীগের নব-নির্বাচিত সভাপতি ও সাধারণ সম্পাদককে ফুলল শুভেচ্ছা ও শোভাযাত্রা সহকারে বরণ!


প্রকাশের সময় : নভেম্বর ২২, ২০২২, ৭:৪৬ অপরাহ্ন / ৪৩৬
আমতলীতে উপজেলা আওয়ামী লীগের নব-নির্বাচিত সভাপতি ও সাধারণ সম্পাদককে ফুলল শুভেচ্ছা ও শোভাযাত্রা সহকারে বরণ!

আমতলী (বরগুনা) প্রতিনিধি।
বরগুনার আমতলী উপজেলা আওয়ামী লীগের নব-নির্বাচিত সভাপতি ও সাধারণ সম্পাদকে ফুলেল শুভেচ্ছা ও শোভাযাত্রার মধ্যদিয়ে বরণ করেছে উপজেলা আওয়ামী লীগের হাজার হাজার নেতা কর্মীরা। ১৮ কিলোমিটার শোভাযাত্রা শেষে আমতলী নতুন বাজার চৌরাস্তা চত্বরে সমাবেশ করে তারা।
আজ মঙ্গলবার সকাল ৯টায় নব-নির্বাচিত সভাপতি ও সম্পাদকে বরন করতে উপজেলার সীমান্তবর্তী আমতলী- পটুয়াখালী আঞ্চলিক মহাসড়কের শাখারিয়া বাসস্ট্যান্ডে আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগসহ অন্যান অঙ্গ সংগঠনের হাজার হাজার নেতা কর্মীরা জরো হন। সেখান থেকে দুই নেতাকে ফুলেল শুভেচ্ছা জানিয়ে ১৮ কিলোমিটার সড়ক মোটর শোভাযাত্রাসহকারে তাদের আমতলী নতুন বাজার চৌরাস্তা চত্বরে নিয়ে আসেন। সেখানে তারা বরগুনা জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি বীরমুক্তিযোদ্ধা অধ্যাপক আলহাজ্ব এসএম শাহজাহান কবিরের সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশ অনুষ্ঠিত হয়।
ওই সমাবেশে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগ সদস্য ও আমতলী উপজেলা আওয়ামী লীগের কার্যকরী কমিটির নব- নির্বাচিত সভাপতি আলহাজ্ব গোলাম সরোয়ার ফোরকান, উপজেলা যুবলীগের সভাপতি ও উপজেলা আওয়ামী লীগের নব-নির্বাচিত সাধারণ সম্পাদক প্রভাষক জিএম ওসমানী হাসান, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও সাবেক পৌর মেয়র নাজমুল আহসান নান্নু, উপজেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক গাজী সামসুল হক, সাবেক পৌর আওয়ামীলীগের সভাপতি অ্যাডঃ বাহাদুর শাহ, আওয়ামী লীগ কেন্দ্রীয় কমিটির তথ্য ও প্রযুক্তি বিষয়ক উপ-কমিটির সদস্য রফিকুল ইসলাম বাপ্পি, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মোঃ আলমগীর কবির মোল্লা, দপ্তর সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আনোয়ার হোসেন ফকির, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মোয়াজ্জেম হোসেন খান, নারী ভাইস চেয়ারম্যান তামান্না আফরোজ মনি, ইউপি চেয়ারম্যান আসাদুজ্জামন মিন্টু মল্লিক, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সম্পাদক জাহিদুল ইসলাম মিঠু মৃধা, চাওড়া ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক সভাপতি আলতাফ হোসেন হাওলাদার প্রমুখ।
গত ৩০ সেপ্টেম্বর আমতলী উপজেল আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়। ওই দিন সম্মেলনে বিশৃঙ্খলার কারনে কমিটির নাম ঘোষনা করা হয়নি। পরে গত ১৯ নভেম্বর প্রধানমন্ত্রীর কার্যালয়ের প্রেস শাখা থেকে আমতলী উপজেলা আওয়ামী লীগের সভাপতি হিসেবে আলহাজ্ব গোলাম সরোয়ার ফোরকান এবং সাধারণ সম্পাদক হিসেবে জিএম ওসমানী হাসানের নাম ঘোষনা করা হয়।