ঈশ্বরদীতে যুবদলের ৪৪ তম প্রতিষ্ঠা বার্ষিকী উৎযাপন উপলক্ষে র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত


প্রকাশের সময় : অক্টোবর ২৭, ২০২২, ৯:৩২ অপরাহ্ন / ৫০৩
ঈশ্বরদীতে যুবদলের ৪৪ তম প্রতিষ্ঠা বার্ষিকী উৎযাপন উপলক্ষে র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত

 

 

সাঈদ হাসান (লিমন),
ঈশ্বরদী (পাবনা):

ঈশ্বরদী উপজেলা জাতীয়তাবাদী যুবদলের ৪৪ তম প্রতিষ্ঠা পালিত হয়েছে। বৃহস্পতিবার (২৭ অক্টোবর) বিকাল ০৩ ঘটিকায় উপজেলার সাহাপুর উচ্চ বিদ্যালয় মাঠে প্রতিষ্ঠা বার্ষিকীর আয়োজন করা হয়।

উপজেলা যুবদলের আহবায়ক মো. সুলতান আলী বিশ্বাস টনি’র সভাপতিত্বে ও সদস্য সচিব মো. রফিকুল ইসলাম রকি ও পৌর যুবদলের সদস্য সচিব আলি জুবায়ের পতিক এর সঞ্চালনায় অনুষ্ঠানটি পরিচালিত হয়।

বক্তব্য রাখেন প্রধান অতিথি বেগম খালেদা জিয়ার উপদেষ্টা ও পাবনা জেলা বিএনপি’র আহবায়ক মো. হাবিবুর রহমান হাবিব। তিনি তার বক্তব্যে বলেন, রাজপথে আন্দোলনের মাধ্যমেই এই স্বৈরাচার শেখ হাসিনা সরকারের পতন ঘটানো হবে এবং আন্দোলনের মাধ্যমে তত্ববধায়ক সরকার প্রতিষ্ঠা করা হবে, বেগম খালেদা জিয়াকে মুক্ত করা হবে, ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানকে দেশে ফিরিয়ে আনা হবে এবং গ্রহণযোগ্য নির্বাচনের ব্যবস্থা করা হবে।

বক্তব্য রাখেন, ঈশ্বরদী উপজেলা বিএনপির সাবেক আহবায়ক জিয়াউল ইসলাম সন্টু সরদার, সাবেক সদস্য সচিব আজমল হোসেন সুজন, সাবেক যুগ্ন আহবায়ক হামিদুর রহমান হাক্কে মন্ডল, পাবনা জেলা স্বেচ্ছাসেবক দলের আহবায়ক ইয়ামিন খান, ঈশ্বরদী উপজেলা স্বেচ্ছাসেবক দলের আহবায়ক শরিফুল ইসলাম শরিফ, বিএনপি নেতা আতিয়ার রহমান, হাসান আলী বিশ্বাস, ঈশ্বরদী উপজেলা যুবদলের যুগ্ন আহবায়ক শরিফুল ইসলাম রিপন, শরিফুল ইসলাম শরীফ, আক্তারুজ্জামান কামাল, জাহঙ্গীর আলম সরকার, মহিবুল ইসলাম মাহী, সাহাবুল ইসলাম,উপজেলা যুবদলের সদস্য আনোয়ার হোসেন বাচ্চু, সুমন মালিথা, প্রমুখ।

আরও বক্তব্য রাখেন, পাবনা জেলা ছাত্রদলের সহ-সভাপতি, ঈশ্বরদী পৌরসভার সর্বশেষ নির্বাচনে বিএনপি মেয়র প্রার্থী রফিকুল ইসলাম নয়ন, ঈশ্বরদী উপজেলা উদীয়মান ছাত্রনেতা ইব্রাহিম হোসেন, সিদ্দিকুর রহমান সিদ্দিক, রুহুল আমিন সজীব, আব্দুল্লাহ আল সিজন, মেরিদুল ইসলাম, হাবিবুল বাশার সুমন।

বক্তারা তাদের বক্তব্যে বলেন, বর্তমান সরকার মিথ্যা মামলায় বেগম খালেদা জিয়াকে বন্দী করে রেখেছে। গণতান্ত্রিক রাষ্ট্রে আমরা শান্তিপূর্ণ ভাবে মিছিল মিটিং করতে পারি না,পুলিশি বাধা আসে। দেশের কোথাও কোন অপ্রীতিকর ঘটনা ঘটলেই বিএনপিসহ ভিন্ন মতের নেতাকর্মীদের নামে মিথ্যা মামলা দিয়ে হয়রানি করা হয়। এমনকি জেলে বন্দি থাকা নেতাকর্মীরাও বাদ যায় না পুলিশি মামলা থেকে। এসব থেকে প্রশাসনকে বেরিয়ে আসার আহবান জানান। বেগম খালেদা জিয়ার সব মামলা প্রত্যাহারসহ স্থায়ী মুক্তি ও ঈশ্বরদী উপজেলা যুবদলের সাবেক সাধারণ সম্পাদক শরিফুল ইসলাম তুহিন ও ঈশ্বরদীর কারাবন্দী সকল নেতার মুক্তির দাবি জানান।

এর আগে বিভিন্ন ইউনিয়ন থেকে খন্ড খন্ড মিছিল ও মোটর সাইকেল শোভাযাত্রা নিয়ে প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠানে যোগ দেন যুবদলের শত শত নেতাকর্মী।

এসময় উপস্থিত ছিলেন, ঈশ্বরদী উপজেলার সকল ইউনিয়ন ও পৌর যুবদলের আহবায়ক, সদস্য সচিব সহ যুবদলের বিভিন্ন পর্যায়ের শতশত নেতাকর্মীসহ ছাত্রদল ও স্বেচ্ছাসেবক দলের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা।

অনুষ্ঠানটি কেক কাটা, বেগম খালেদা জিয়ার স্থায়ী মুক্তি ও সুস্থ্যতা কামনা করে দোয়ার মাধ্যমে শেষ হয়।