উল্লাপাড়ায় ইউপি সদস্যর গলাকাটা মরদেহ উদ্ধার


প্রকাশের সময় : অক্টোবর ১৯, ২০২২, ৯:৫৪ অপরাহ্ন / ৩৯২
উল্লাপাড়ায় ইউপি সদস্যর গলাকাটা মরদেহ উদ্ধার

 

আজিজুর রহমান মুন্না, সিরাজগঞ্জ ঃ
সিরাজগঞ্জের উল্লাপাড়ায়-নাটোরের সিংড়া উপজেলায় ইউপি সদস্য ও ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি ফরিদুল ইসলামের গলাকাটা মরদেহ উদ্ধার করেছে সলঙ্গা থানা পুলিশ।

বুধবার (১৯অক্টোবর) ভোরে জেলার উল্লাপাড়া উপজেলার সলঙ্গা থানার পাটধারী এলাকার হাটিকুমরুল -নগরবাড়ি রাস্তার পাশ থেকে তার গলাকাটা মরদেহ উদ্ধার করেছে সলঙ্গা থানা পুলিশ। ধারনা করা হচ্ছে হত্যাকারীরা রাতের কোন এক সময় ওই ব্যক্তিকে হত্যা করে রাস্তার পাশে ফেলে রেখে যায়।

বুধবার সকালে এলাকার লোকজন দেখতে পেয়ে পুলিশ কে খবর দিলে পুলিশ মরদেহ উদ্ধার করেছে।

নিহত ব‍্যক্তি নাটোরের সিংড়া উপজেলার সুকাশ ইউনিয়নের ১ নং ওয়ার্ডের ইউপি সদস্য ও ইউনিয়ন আওয়ামীলীগের সহ-সভাপতি খোকা আকন্দের ছেলে মো.ফরিদুল ইসলাম আকন্দ(৫৫)।

সিংড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মিজানুর রহমান জানান,দীর্ঘদিন থেকে সিংড়া উপজেলার বামিহাল গ্রামে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে সংঘাত চলে আসছিল। সেখানে এক গ্রুপের নেতৃত্ব দিতেন নিহত এই ইউপি সদস্য ফরিদুল
ইসলাম। প্রায় দুই দশক ধরে দুপক্ষের সংঘর্ষে মোট ১২ জনের মত্যু হয়েছে। সম্প্রতি দু’পক্ষের সংঘর্ষে দুজন নিহত হওয়ার পর বামিহাল গ্রাম পুরুষ শূন্য হয়ে পড়ে। সম্প্রতি সিংড়ার বামিহালে ডাবল মার্ডারের আসামি নিহত ইউপি সদস্য
ফরিদুল ইসলাম পলাতক ছিলেন।

সলঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মো. শহিদুল ইসলাম জানান, নাটোরের সিংড়ার সুকাশ ইউনিয়নের ১ নং ওয়ার্ডের এলাকায় দুটি হত্যার ঘটনা ঘটে। একটি হত্যা মামলার আসামি ছিলেন ফরিদুল ইমলাম। হত্যা মামলা আসামি হওয়ায় দীর্ঘ দিন পলাতক ছিল ফরিদুল। প্রাথমিক ভাবে ধারনা করা হচ্ছে এই হত্যা কান্ডের ঘটনায় ওই হত্যা কান্ডের জের হিসেবে। মরদেহ উদ্ধার করে ময়না তদন্ত করলে নিশ্চিতজানা যাবে।