কালীগঞ্জে শিক্ষাবৃত্তি পরীক্ষা-২০২২ সম্পুন্ন


প্রকাশের সময় : ডিসেম্বর ২, ২০২২, ৯:২৫ অপরাহ্ন / ৪১৪
কালীগঞ্জে শিক্ষাবৃত্তি পরীক্ষা-২০২২ সম্পুন্ন

 

মোঃ মুক্তাদির হোসেন।

বিশেষ প্রতিনিধি।

গাজীপুরের কালীগঞ্জে লাইফ কেয়ার এডুকেশন ফাউন্ডেশন এর উদ্যোগে শিক্ষাবৃত্তি পরীক্ষা ২০২২ইং অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (২ ডিসেম্বর) সকাল সারে ৯ টায় শুরু হয়ে দুপুর সারে ১২টা পর্যন্ত উপজেলার ৬টি কেন্দ্রে অর্ধশতাধিক বিদ্যালয়ের প্রায় ৬ শতাধিক শিক্ষার্থী এ পরীক্ষায় অংশ গ্রহণ করেন।
লাইফ কেয়ার এডুকেশন ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক ও পরীক্ষা নিয়ন্ত্রক মো. আরাফাত খন্দকার জানান, কালীগঞ্জে লাইফ কেয়ার এডুকেশন ফাউন্ডেশন শিক্ষার মান উন্নয়নের লক্ষে কালীগঞ্জ উপজেলার প্রায় অর্ধশতাধিক বিদ্যালয়ের প্রায় ৬ শতাধিক শিক্ষার্থীদের অংশ গ্রহণে শিক্ষাবৃত্তি পরীক্ষার অনুষ্ঠিত হয়েছে।

উপজেলার ৬টি কেন্দ্রে সকাল সারে ৯ টায় শুরু হয়ে দুপুর সারে ১২টা পর্যন্ত একযোগে অনুষ্ঠিত এ পরীক্ষায় পর্যবেক্ষক হিসেবে কেন্দ্র পরিদর্শন করেন, লাইফ কেয়ার এডুকেশন ফাউন্ডেশনের উপদেষ্টা ও কালীগঞ্জ রিপোর্টার্স ইউনিটির সভাপতি মো. ইব্রাহিম খন্দকার, সাধারণ সম্পাদক মো. রফিকুল ইসলাম রফিক, যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ মুক্তাদির হোসেন, কালীগঞ্জ প্রেসক্লাবের সদস্য ও দৈনিক ভোরের দর্পণ পত্রিকার কালীগঞ্জ প্রতিনিধি কাজী মো. মুনজুর হোসেন, শাদেরগাঁও উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক অলি আজাদ, নতুন কুঁড়ি মডেল স্কুলের উপদেষ্টা তাজুল ইসলাম লিটন, সভাপতি কেয়া খন্দকার।

এ পরীক্ষায় কেন্দ্র সচিব হিসেবে দায়িত্ব পালন করেন, কালীগঞ্জ আর আর এন পাইলট সরকার উচ্চ বিদ্যালয়ের শিক্ষক মো. আবুল বাশার, সারা দে প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক কা মৈল কস্তা, বালিগাঁও মডেল সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সভাপতি শহিদ উজ্জামান, স্টার কিন্ডার গার্টেন এন্ড হাই স্কুল এর প্রতিষ্ঠাতা ও পরিচালক মো. হাবিবুর রহমান, বড়গাও ফুলকুঁড়ি একাডেমীর প্রধান শিক্ষক মো. তাজুল ইসলাম ও লিটল স্টার আইডিয়াল স্কুলের প্রধান শিক্ষক বিউটি।

এ সময় শিক্ষার্থী ও অভিভাবকদের মাঝে ব্যাপক উৎসাহ ও উদ্দীপনা লক্ষ্য করা যায়। অভিভাবকগণ বলেন, লাইফ কেয়ার এডুকেশন ফাউন্ডেশনের এ শিক্ষাবৃত্তি পরীক্ষার জন্য কর্তৃপক্ষকে ধন্যবাদ জানান। তারা বলেন লাইফ কেয়ার এডুকেশন ফাউন্ডেশনের এ শিক্ষাবৃত্তি পরীক্ষা শিক্ষার্থীদের শিক্ষার মান উন্নয়নে বলিষ্ঠ ভূমিকা রাখবে। ভবিষ্যতে এ কার্যক্রম অব্যাহত রাখতে লাইফ কেয়ার এডুকেশন ফাউন্ডেশণ কর্তৃপক্ষকে অনুরোধ করেন।