কালীগঞ্জ বাজার গুদারা ঘাট এর যমুনা হোটেল এর মালিক আব্দুর রশিদ আর নেই


প্রকাশের সময় : অক্টোবর ৩০, ২০২২, ৯:৩৫ অপরাহ্ন / ৩৯৮
কালীগঞ্জ বাজার গুদারা ঘাট এর যমুনা হোটেল এর মালিক আব্দুর রশিদ আর নেই

 

মোঃমুক্তাদির হোসেন।

ষ্টাফ রিপোর্টার।

গাজীপুরের কালীগঞ্জ উপজেলার কালীগঞ্জ পৌরসভার ০৪ ওয়ার্ড দড়িসোম গ্রামের মরহুম ইজ্জত আলীর তৃতীয় সন্তান আব্দুর রশিদ। তিনি পৌর আওয়ামী লীগের ০৪ ওয়ার্ড আওয়ামী লীগের সদস্য। আজ ৩০শে অক্টোবর দুপুর ১২ঃ৩০ মিনিটের সময় কালীগঞ্জ সরকারি হাসপাতালে ইন্তেকাল করেন। (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মৃত্যুকালে তাঁর বয়স ছিল ৭০বছর।
মরহুম আব্দুর রশিদ ০৭ ভাই ও ০৩ বোনের মধ্যে তৃতীয় সন্তান।

দলীয় ও পারিবারিক সূত্র‌ে জানা গেছে, মো.আব্দুর রশিদ তিনি ১৯৫২ সালের পহেলা সেপ্টেম্বর দড়িসোম গ্রামে মধ্যবিত্ত পরিবারে জন্মগ্রহণ করেন।

মৃত্যুকালে তিনি ০২ স্ত্রী, ০৩ ছেলে ও ৫ মেয়ে রেখে গেছেন।
মরহুম মো. আব্দর রশিদ এর জানাজার নামাজ আজ বাদ এশা কালীগঞ্জ বাজার মদিনা তুল মনোআরা কেন্দ্রীয় জামে মসজিদে অনুষ্ঠিত হবে।

মো. আব্দুর রশিদ এর মৃত্যুতে বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় কমিটির মহিলা বিষয়ক সম্পাদক মেহের আফরোজ চুমকি এমপি, কালীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি বীর মুক্তিযোদ্ধা আবদুল মতিন সরকার, সাধারণ সম্পাদক এইচ এম আবু বকর চৌধুরী, কালীগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান মোয়াজ্জেম হোসেন পলাশ, কালীগঞ্জ পৌর মেয়র এস এম রবিন হোসেন গভীর শোক প্রকাশ করেন।

উল্লেখ থাকে যে মরহুম আব্দুর রশিদ এর মেজো ভাই আমাজাদ হোসেন কালীগঞ্জ রিপোর্টার্স ইউনিটির ফটো সাংবাদিক।

অপর দিকে কালীগঞ্জ রিপোর্টার্স ইউনিটির সভাপতি মো. ইব্রাহিম খন্দকার, সাধারণ সম্পাদক মো. রফিকুল ইসলাম রফিক, যুগ্ম সাধারণ সম্পাদক মো. মুক্তাদির হোসেন, সহ সাংগঠনিক সম্পাদক আরাফাত খন্দকার, কালীগঞ্জ প্রেস ক্লাবের সভাপতি মো. মোখলেছুর রহমান, সাধারণ সম্পাদক মো. আল আমিন দেওয়াম আল আবেদী, গাজীপুর জেলা প্রেস ক্লাবের সদস্য জাকারিয়া আল মামুন শোক প্রকাশ করে মরহুমের শোকাভিভূত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জানান। এবং এই শোক কাটিয়ে উঠার তৌফিক দান করার জন্য আল্লাহ তায়ালার দরবারে ফরিয়াদ জানান।