খাগড়াছড়িতে বিএনপির মিথ্যা অপপ্রচারে জেলা আওয়ামীলীগের প্রেস ব্রিফিং


প্রকাশের সময় : অক্টোবর ২৬, ২০২২, ১২:১৮ পূর্বাহ্ন / ৩৮০
খাগড়াছড়িতে বিএনপির মিথ্যা অপপ্রচারে জেলা আওয়ামীলীগের প্রেস ব্রিফিং

 

মিলন ত্রিপুরা, খাগড়াছড়ি প্রতিনিধি:

খাগড়াছড়িতে জেলা আওয়ামী লীগের উপ-দপ্তর সম্পাদক নুরুল আজমসহ জেলা আওয়ামীলীগের নেতৃবৃন্দ এবং বাংলাদেশ আওয়ামী লীগের নামে বিএনপি’র মিথ্যাচার, মানহানিকর ও বিভ্রান্তমূলক অপপ্রচার ও সন্ত্রাসী কর্মকান্ডের বিরুদ্ধে তীব্র প্রতিবাদ ও মামলার আসামীদের দ্রুত গ্রেফতারের দাবীতে প্রেস ব্রিফিং করেছে।

মঙ্গলবার (২৫ অক্টোবর) সকাল ১১টার দিকে জেলা আওয়ামীগ লীগের কার্যালয়ে সারাদেশে বিএনপি মিথ্যাচার, মানহানিকর ও বিভ্রান্তিকর অপপ্রচার ও সন্ত্রাসী কর্মকান্ডের বিরুদ্ধে সোচ্চার হওয়ার জন্য সকলের প্রতি অনুরোধ করেন নেতারা।

সংবাদ সম্মেলনে সাংবাদিকদের প্রশ্নের জবাবে খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষেদর চেয়ারম্যান মংসুইপ্রু চৌধুরী অপু বলেন, আপনারা জানেন বিএনপি সারা দেশের ন্যায় খাগড়াছড়ি জেলায় তাদের সন্ত্রাস নৈরাজ্য ও বাংলাদেশ আওয়ামীলীগের নামে মানহানিকর ও বিভ্রান্তি মূলক অপপ্রচার চালাচ্ছে। জেলা বিএনপির সভাপতি আবদুল ওয়াদুদ ভূঁইয়া চিহ্নিত সন্ত্রাসী, পাহাড়ের দানব, গডফাদার ও সাজাপ্রাপ্ত আসামী। তিনি বিগত কিছুদিন পূর্বে প্রকাশ্যে জনসভায় জেলা আওয়ামীলীগের নেতাকর্মীদের নাম উল্লেখ করে প্রাণনাশের হুমকি-ধমকি, বাড়িঘর, ব্যবসা প্রতিষ্ঠান ভাঙচুরের নির্দেশ দিয়েছে। তারা প্রতিনিয়ত আমাদের নেতাদের উপর নানা অপপ্রচার হামলা, মিথ্যা মামলা দিয়ে যাচ্ছে। এমন অপপ্রচার বন্ধসহ দায়েরকৃত আসামীদের গ্রেফতারের জোর দাবী জানাচ্ছি। অন্যথায় খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগ বিএনপির সন্ত্রাসী কর্মকান্ড ও নৈরাজ্যের দাতঁভাঙ্গা জবাব দিতে বাধ্য হবে।

এদিকে উপ-দপ্তর সম্পাদক, সাংবাদিক নুরুল আজমকে কোর্ট বিল্ডিং মসজিদ হতে যোহরের নামাজ শেষে আইনজীবী ভাবনের পিছনে বাসায় যাওয়ার পথে মাটিরাঙ্গা বিএনপির ক্যাডার মোটরসাইকেল এর মালিক কর্তৃক পূর্ব পরিকল্পিতভাবে পিছন থেকে সজোরে গায়ের উপর উঠিয়ে প্রাণনাশের চেষ্টার কথাও উল্লেখ করে নেতাকর্মীরা।

আরো উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগে সাধারণ সম্পাদক ও খাগড়াছড়ি পৌরমেয়র নির্মলেন্দু চৌধুরী, সাংগঠনিক সম্পাদক দিদারুল আলম দিদার, পাজেপ সদস্য কল্যাণ মিত্র বড়ুয়া, সদস্য পার্থ ত্রিপুরা জুয়েল প্রমুখ।