খাগড়াছড়ির গুইমারায় আনসার-ভিডিপির মৌলিক প্রশিক্ষণ সমাপ্তি


প্রকাশের সময় : অক্টোবর ২৭, ২০২২, ৭:৫২ অপরাহ্ন / ৫২০
খাগড়াছড়ির গুইমারায় আনসার-ভিডিপির মৌলিক প্রশিক্ষণ সমাপ্তি

এম.জুলফিকার আলী ভূট্টো, বিশেষ প্রতিনিধি-

পার্বত্য জেলা খাগড়াছড়ির গুইমারা উপজেলা আনসার ও ভিডিপি আয়োজনে ১০ দিন ব্যাপী গ্রাম ভিত্তিক অস্ত্র বিহীন মৌলিক প্রশিক্ষণের সমাপ্ত হ’ল।
২৭ অক্টোবর-২০২২ খ্রি. বৃহস্পতিবার গুইমারা উপজেলা আনসার ও ভিডিপি আয়োজনে ১০ দিন ব্যাপী গ্রাম ভিত্তিক অস্ত্র বিহীন মৌলিক প্রশিক্ষণের সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথি উপস্থিত ছিলেন, গুইমারা উপজেলা নির্বাহী অফিসার, মো. মোতাছেম বিল্লাহ,
গুইমারা উপজেলার গুইমারা সদর ইউনিয়নের বাইল্যাছড়িস্থ বাইল্যাছড়ি ত্রিপুরা কল্যাণ সমিতির মিলনায়তনে উক্ত মৌলিক প্রশিক্ষণ গত ১৬ অক্টোবর-২০২২ খ্রি. শুরু হয়।
প্রশিক্ষণের সমাপনী অনুষ্ঠানে আনসার ও ভিডিপি অফিসার, (ভারপ্রাপ্ত) মো. আল আমিন সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্যে প্রদান করেন, গুইমারা সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, নির্মল নারায়ণ ত্রিপুরা প্রমুখ।
এ সময় সমাপনী অনুষ্ঠানে অতিথিরা তাদের আলোচনায় প্রশিক্ষানার্থীদের উদ্দেশ্য দিক নিদের্শনামুলক বক্তব্যে প্রদান করেন, সকল প্রশিক্ষানার্থী সফলতার সাথে এ প্রশিক্ষণ সমাপ্ত করেন, সমগ্র প্রশিক্ষণে ৮ জন অতিথি বক্তা অংশগ্রহণ করেন প্রশিক্ষক হিসেবে।
১০ দিন ব্যাপী প্রশিক্ষণে গুইমারা উপজেলার ৩২ জন পুরুষ প্রশিক্ষানার্থী ও ৩২ জন মহিলা প্রশিক্ষানার্থী অংশগ্রহণ করেন। পরিশেষে প্রশিক্ষানার্থীদের মাঝে পুরস্কার, ভাতা ও প্রশিক্ষণের সনদপত্র বিতরণ করা হয়।