গজারিয়া মুন্সিগঞ্জ রুটে ফেরী চালু


প্রকাশের সময় : নভেম্বর ৯, ২০২২, ৯:১৬ অপরাহ্ন / ৩৭৪
গজারিয়া মুন্সিগঞ্জ রুটে ফেরী চালু

ওসমান গনি
গজারিয়া প্রতিনিধিঃ মুন্সিগঞ্জর গজারিয়া উপজেলা আজ বুধবার ১১ টায় গজারিয়া কাজীপুরা ঘাট হতে চর কিশোরগঞ্জ নৌরুটে আবার ফেরি সার্ভিস চালু করা হয়। প্রাথমিক পর্যায়ে স্বর্ণচাঁপা নামে একটি ফেরি চলাচল করবে। চাহিদা বাড়লে পর্যায়ক্রমে ফেরির সংখ্যা বাড়ানো হবে।

এর আগে ২০১৮ সালের মাঝামাঝিতে এই নৌরুটে ফেরি সার্ভিস চালু করা হলেও নদীর দুই পাড়ের সড়কের বেহাল দশার কারণে কাঙ্খিত যানবাহন না থাকায় অল্প কয়েকদিনের মধ্যেই বন্ধ হয়ে যায় ফেরি সার্ভিস। তবে এবার নদীর দুই পাড়ের সড়কের প্রশস্ততা বৃদ্ধি এবং মানোন্নয়নের কারণে এ পথে যোগাযোগ আগের চাইতে অনেক বেশি আরামদায়ক এবং দ্রুততর হবে ফলে যানবাহনের সংখ্যা আগের চাইতে অনেক বেশি বাড়বে আশা সংশ্লিষ্টদের।

এ সময় প্রধান অতিথি উপস্থিত ছিলেন মাননীয় সংসদ সদস্য মুন্সীগঞ্জ – ৩ আসন, বাংলাদেশ আওয়ামী লীগের মুক্তিযোদ্ধ বিষয়ক সম্পাদক এ্যাড. মৃণাল কান্তি দাস। সভাপতি হিসেবে উপস্থিত ছিলেন গজারিয়া উপজেলা পরিষদ চেয়ারম্যান ও গজারিয়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আমিরুল ইসলাম, বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বিআইডব্লিউটিসি যুগ্ম সচিব ও কারিগরি ও প্রশাসন পরিচালক মো. রাশেদুল ইসলাম , গজারিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা জিয়াউল ইসলাম চৌধুরী, মুন্সিগঞ্জ অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোঃ মিনহাজ-উল- ইসলাম, মুন্সীগঞ্জ জেলা আওয়ামী লীগের সহ সভাপতি, গজারিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি, জেলা পরিষদ এর সদস্য, উপজেলা পরিষদ এর ভাইস চেয়ারম্যান গণ, বিভিন্ন ইউনিয়ন পরিষদ এর চেয়ারম্যান গণ, উপজেলা ছাত্র লীগ, যুবলীগ, শ্রমিক লীগ সহ মুন্সীগঞ্জ জেলা ও গজারিয়া উপজেলার কর্মরত বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ায় সাংবাদিক সহ প্রমুখ।