গুইমারার পশ্চিম বড়পিলাকে ৩ দিন ব্যাপী বার্ষিক ঈসালে ছাওয়াব মাহফিল শুরু


প্রকাশের সময় : নভেম্বর ২১, ২০২২, ৯:২৫ পূর্বাহ্ন / ৪১৮
গুইমারার পশ্চিম বড়পিলাকে ৩ দিন ব্যাপী বার্ষিক ঈসালে ছাওয়াব মাহফিল শুরু

 

এম. জুলফিকার আলী ভূট্টো, খাগড়াছড়ি প্রতিনিধি-

পার্বত্য জেলা খাগড়াছড়ির গুইমারা উপজেলার হাফছড়ি ইউনিয়নের পশ্চিম বড়পিলাকস্থ দা’ওয়াতুল ইসলাম বদরপুর দরবার শরীফের খানকায়ে রাব্বানীয়া প্রাঙ্গনে ৩ (তিন) দিন ব্যাপী ২৬ তম বার্ষিক ঈসালে ছাওয়াব মাহফিল-২০২২ খ্রি. অনুষ্ঠিত হবে।
আগামী ২০,২১ ও ২২ নভেম্বর-২০২২ খ্রি. তারিখে রোজ রবি, সোম ও মঙ্গলবার শাহানশাহে তরিকত, কুতুবুল আলম, মুফতীয়ে আযম হযরত শাহ সাঈয়্যেদ আব্দুর রব চিশতা (রহ.) প্রতিষ্ঠিত খাগড়াছড়ি জেলার গুইমারা উপজেলার পশ্চিম বড়পিলাকে দা’ওয়াতুল ইসলাম বদরপুর দরবার শরীফের খানকায়ে রাব্বানীয়া প্রাঙ্গনে ৩ দিন ব্যাপী ২৬ তম বার্ষিক ঈসালে ছাওয়াব মাহফিল-২০২২ খ্রি. অনুষ্ঠিত হবে।
উক্ত ৩ দিন ব্যাপী ২৬ তম বার্ষিক ঈসালে ছাওয়াব মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ওয়াজ ও আখেরী মুনাজাত পরিচালনা করিবেন, মুফতী আল্লামা শাহ সাঈয়্যেদ মু’তাসিম বিল্লাহ রব্বানী, মা.জি.আ. পীর ছাহেব কেবলা, বদরপুর দরবার শরীফ, পটুয়াখালী ও খতীব, নুরানী জামে মসজিদ, লক্ষীবাজার, ঢাকা।
মাহফিলের দেশের খ্যাতনামা মুফতী, মুহাদ্দিস, মুফাচ্ছিরসহ বহু ওলামায়ে কেরামগণ তাসরিফ আনবেন।
আলহাজ্ব খান বাহাদুর মুহাম্মদ আশ্রাফ আলী, কেন্দ্রীয় প্রচার সম্পাদক, জানান উক্ত মাহফিলে জাতি, ধর্ম, বর্ণ ও দলমত নির্বিশেষে সর্বস্তরের জনসাধারণকে অংশ গ্রহণের জন্য মাহফিল কমিটির পক্ষে বিশেষ ভাবে অনুরোধ করেছেন।