গোবিন্দগঞ্জ উপজেলা হাসপাতাল ব্যবস্থাপনা কমিটির সভা অনুষ্ঠিত


প্রকাশের সময় : অক্টোবর ২৩, ২০২২, ৭:১৫ অপরাহ্ন / ৪০০
গোবিন্দগঞ্জ উপজেলা হাসপাতাল ব্যবস্থাপনা কমিটির সভা অনুষ্ঠিত


সুমন সরকার গাইবান্ধা প্রতিনিধি
গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমিটির মাসিক সভা অনুষ্ঠিত হয়েছে। আজ রবিবার (২৩ অক্টোবর) দুপুরে উপজেলা স্বাস্থ্য কপ্লেক্সের হল রুমের সভায় সভাপতিত্ব করেন ৩২ গাইবান্ধা -৪ গোবিন্দগঞ্জ আসনের সংসদ সদস্য প্রকৌশলী মনোয়ার হোসেন চৌধুরী।

উক্ত সভায় বক্তব্য রাখেন কমিটির সহ-সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল লতিফ প্রধান, পৌর মেয়র মুকিতুর রহমান রাফি, উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ জাফরিন জাহেদ জিতি, আরএমও, জিটিভির জেলা প্রতিনিধি গোপাল মোহন্ত, শিবপুর ইউপি চেয়ারম্যান ও সাবেক ভিপি সেকেন্দার আলী মন্ডল, দৈনিক খবর বাংলাদেশ পত্রিকার উপজেলা প্রতিনিধি সুমন সরকার প্রমুখ।

সভায় ১০০ শয্যার হাসপাতালের নির্মাণ কাজের তদারকি ও কার্যক্রম পরিচালনা, হাসপাতালের জনবল, হাসপাতালের সেবার মানবৃদ্ধিতে উপজেলা পরিষদ ও পৌর সভার ভূমিকাসহ নানা বিষয়ে আলোচনা করা হয়।এছাড়াও সভায় গোবিন্দগঞ্জ উপজেলা হাসপাতালটি রংপুর বিভাগের ৯টি মডেল হাসপাতালে মধ্যে গোবিন্দগঞ্জ মডেল হাসপাতালে ঘোষনা হওয়ায় উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা জাহেদ জিতিসহ হাসপাতালে কর্মরত কর্মকর্তাদের শুভেচ্ছা ও ধন্যবাদ জানান সাংসদ সদস্য ও উপজেলা চেয়ারম্যান।

সভায় উপজেলা হাসাপাতাল ব্যবস্থা কমিটির সদস্যরা ছাড়াও হাসপাতালের ডাক্তার, নার্সরা উপস্থিত ছিলেন।