জন্মদিনের ফুলেলে শুভেচ্ছায় সিক্ত হলেন সাংবাদিক মোঃ আলমগীর হোসেন


প্রকাশের সময় : ডিসেম্বর ৫, ২০২২, ৭:০১ অপরাহ্ন / ৪১৪
জন্মদিনের ফুলেলে শুভেচ্ছায় সিক্ত হলেন সাংবাদিক মোঃ আলমগীর হোসেন

 

মোঃমুক্তাদির হোসেন।

স্টাফ রিপোর্টার।

জন্মদিনে ফুলেল শুভেচ্ছায় সিক্ত হলেন তরুণ সাংবাদিকদের ভবিষ্যৎ সম্মুখের প্রজ্জ্বলিত বাতিঘর, মানবতার ফেরিওয়ালা, সাংবাদিকদের নেতৃত্বের আইডল, সময়ের সাহসী সাংবাদিক মোঃ আলমগীর হোসেন দিনভর ৩৭ তম জন্মদিন উপলক্ষে লাল গোলাপ, রজনীগন্ধাসহ নানা ফুলের শুভেচ্ছায় কেটেছে তার । সাংবাদিক, রাজনৈতিক দলের নেতা, চিকিৎসকসহ বিভিন্ন শ্রেনী পেশার মানুষ বিশেষ এ দিনটিতে তাকে শুভেচ্ছা জানাতে আসেন ।

জন্মঃ ৫ ডিসেম্বর ১৯৮৫।
লেখাপড়াঃ মাস্টার্স ( ব্যবস্থাপনা) এছাড়া সাংবাদিকতায় ডিপ্লোমা ( জাতীয় গণমাধ্যম ইন্সটিটিউট) এবং মিউজিক এ ডিপ্লোমা ( ছায়ানট সংগীত বিদ্যায়তন)।
ভাইবোনঃ ২ ভাই। বড় ভাই মোঃ হুমায়ুন আহমেদ একটি বেসরকারি প্রতিষ্ঠানের নিরীক্ষা বিভাগের সিনিয়র ম্যানেজার।
বাবাঃ মৃত সিরাজউদ্দীন মাতাঃ রোকেয়া বেগম- গৃহিণী।

কর্মজীবনঃ একটি বেসরকারি টেলিভিশন চ্যানেলে ( ইন্ডিপেন্ডেন্ট টেলিভিশন) সংবাদ বিভাগে কাজ শুরুর মাধ্যমে কর্মজীবন শুরু।
বর্তমানে কাল চিত্র নিউজের রিপোর্টার এবং ডেপুটি ম্যানেজার – ইন্টারনাল অডিট ডিপার্টমেন্ট – বাংলা টিভি, ঢাকাতে কর্মরত।

ফুলে ফুলে ভরে ওঠে চারদিক। ভক্ত, শুভাকাঙ্খী ও দেশের বিশিষ্ট নাগরিকদের উপস্থিতিতে হয়ে ওঠে সরব । বিভিন্ন শুভাকাঙ্খী নিয়ে জন্মদিনের কেক কাটতে হয় সাংবাদিক মোঃ আলমগীর হোসেন তাঁর জন্মদিনের অনুভূতি জানিয়ে তিনি বলেন, জন্মদিন মানেই সবার কাছে বিশেষ একটা দিন। স্বীকার করি আর না করি এই দিন প্রায় সবাই চায় প্রিয়জনদের শুভেচ্ছা, ভালোবাসা আর আন্তরিকতা। এই প্রথম বার পরিবার কে দুরে রেখে জন্ম দিন পালন করেছেন।

‘মানুষের ভালোবাসায় আমি আপ্লুত। সত্যিই মানুষ আমাকে এতোটা ভালবাসে কল্পনাও করিনি। ’ সাংবাদিক সমাজের নেতাদের উদ্দেশ্যে বলেন, ‘সাগর-রুনি জীবন দিয়ে আপনাদেরকে এক করেছে । আপনারা আর বিভক্ত হবেন না। ’ মুঠোফোনের মাধ্যমেও দেশের বিভিন্ন শ্রেনী পেশার মানুষ তাকে শুভেচ্ছা জানান । সাংবাদিক মোঃ আলমগীর হোসেন, আরও বলেন, জন্মদিনের আসল শুভেচ্ছা পাওয়ার দাবিদার কিন্তু জন্মদাতা বাবা-মা, কারণ তাঁদের জন্যই আমরা এই সুন্দর পৃথিবী দেখার সুযোগ পেয়েছি । আমাদের জীবনের সব অর্জনই কিন্তু তাঁদের অসংখ্য ত্যাগের বিনিময়ে পাওয়া ।

বাবা-মার ভালোবাসা কখনো ফুরায় না। তাই আমি আমার বাকি জীবনের সমস্ত জন্মদিনের সমস্ত ভালোবাসা সমস্ত শুভেচ্ছা বাবা-মাকে উৎসর্গ করলাম । মহান আল্লাহ আমার বাবা-মাকে ভালো রাখুক, সুস্থ রাখুক এই কামনাই করি । এদিকে (০৫/১২/২০২২ইং)রোজ সোম বার অনলাইনের মাধ্যমে দেশএ বিদেশের অসংখ্য মানুষ সাংবাদিক মোঃ আলমগীর হোসেন কে জন্মদিনে শুভেচ্ছা জানান ।

কালীগঞ্জ রিপোর্টার্স ইউনিটির পক্ষে মোঃ ইব্রাহিম খন্দকার সভাপতি কালীগঞ্জ রিপোর্টার্স ইউনিটি,সাধারণ সম্পাদক মোঃ রফিকুল ইসলাম রফিক, যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ মুক্তাদির হোসেন, ক্রিড়া বিষয়ক সম্পাদক ও নাগরিক ভাবনার গাজীপুর কালীগঞ্জ উপজেলা প্রতিনিধি শাহ নেওয়াজ, কালীগঞ্জ প্রেস ক্লাবের সভাপতি মোঃ মোখলেছুর রহমান, সাধারণ সম্পাদক মোঃ আলামিন দেওয়ান আল আবেদী,ঢাকার ঢাক পত্রিকার স্টাফ রিপোর্টার জাকারিয়া আল মামুন ও সাংবাদিক মোঃ আলমগীর হোসেন কে জন্ম দিনের শুভেচ্ছা জানিয়েছেন শুভ হোক আপনার আগামীর পথ চলা।