জমকালো আয়োজনে সংগীত শিল্পী জুঁই এর জম্মদিন পালন


প্রকাশের সময় : মার্চ ২, ২০২৪, ৯:৫১ অপরাহ্ন / ১২৫
জমকালো আয়োজনে সংগীত শিল্পী জুঁই এর জম্মদিন পালন

 

বিনোদন প্রতিবেদকঃ

ঢাকাই সিনেমা অঙ্গনের জনপ্রিয় ও আলোচিত অভিনেতা ও প্রযোজক নজরুল রাজ এর সহধর্মীনী জনপ্রিয় সংগীত শিল্পী ইসরাত জাহান জুঁই এর নানান আয়োজনে জম্মদিন পালন করা হয় ।

যেহেতু ২৯ ফেব্রুয়ারি লিপ ইয়ারে ইসরাত জাহান জুঁই এর জম্মদিন, সেহেতু প্রতি চার বছর পর এদিন টি আসে জুঁই এর জীবনে ।যে বছর ফেব্রুয়ারি মাসে ২৯ দিন থাকে, সেই বছরটাকেই লিপ ইয়ার বলা হয়- আমরা অধিকাংশ মানুষ এটাই জানি।

বৃহস্পতিবার (২৯ ফেব্রুয়ারি-২৪)ইং রাতে রাজধানীর বনানীর কিউডিএস চাইনিজ রেষ্টুরেন্টে নানান আয়োজনে জম্মদিনের উৎসব পালন করা হয় ।

সংগীত শিল্পী ইসরাত জাহান জুঁই এর জন্মদিন ঘিরে আয়োজনে যেমন কমতি ছিলো না, আগত অতিথিদের মধ্যেও ছিলো প্রিয় মানুষটিকে ঘিরে বাঁধভাঙা উচ্ছ্বাস।

নজরুল ও ইসরাত জাহান জুঁই দম্পতির একটা পূত্র সন্তান রয়েছে তার নাম রেখেছেন নাহিয়ান ইসলাম রাজ্য।

উক্ত জম্মদিনের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির সেক্রেটারী চিত্রনায়িকা নিপুন আক্তার,ক্যাপিটাল ক্যালাবের পরিচালক এডমিন মোঃ হান্নান,ফিল্ম ক্লাবের পরিচালক এডমিন, ইকবাল হোসেন জয়,ফিল্ম প্রডিউসার,আশিকুর রহমান নাদিম,চিত্রনায়ক নাদিম,চিত্রনায়িকা পলি,চিত্রনায়িকা জলি,সংগীত শিল্পী.এসডি রুবেল,প্রতীক হাসান,সারমিন দিপু,সালমা,লিজা ও মডেল সজিব একঝাঁক তারকা শিল্পীসহ সাংবাদিক মাসুদ রানা,রাহাত সাইফুল,রন্জু সরকারসহ আরো অনেক গৌন্যমান্য ব্যক্তিবর্গ ।

 

লিপ ইয়ারে জম্মদিনের অনুভূতি জানতে চাইলে ইসরাত জাহান জুঁই সাংবাদিকদের বলেন “মাঝে মাঝে নিজেকে মনে হয় ভাগ্যবতী”মাঝে মাঝে মনে হয় পোঁড়া কপাল আমার চার(৪) বছর না হয়ে প্রতি বছর বছর হলেই ভালো হতো ।৪ বছর পর পর হওয়াতে অনেকে জম্মদিনের শুভেচ্ছা জানাতে ভুলে যায়।

তিনি আরো বলেন জম্মদিনে প্রথম প্রহরে আমরা এতিম খানায় যাই এতিম খানার বাচ্চাদের সাথে প্রথম জম্মদিনের উৎসব পালন করি।

অসংখ্য ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাই আমার প্রাণ পুরুষ আমার ভালোবাসার প্রিয় মানুষ আমার স্বামী নজরুল ইসলাম রাজ’কে যার একান্ত প্রচেষ্টায় এতো সুন্দর আয়োজন টি হয়েছেন।তার জন্যই আজ প্রিয় মানুষ গুলোর সাথে এক সাথ হতে পেরেছি আড্ডা দিতে পেরেছি।

সর্বপরি তিনি বলেন সবাই আমার জন্য ও আমার পরিবার জন্য ও আমার “নাহিয়ান ইসলাম রাজ্যের”জন্য দোয়া করবেন, আপনাদের সকলের দোয়া ভালোবাসাই আমার সম্পদ আপনাদের দোয়া ভালোবাসা নিয়ে বাকিটি জীবন আপনাদের মাঝে বেঁচে থাকতে চাই ।