জমিজমা নিয়ে বিরোধে বাঁশ কাটাকে কেন্দ্র করে সৎ ভাইকে কুপিয়ে হত্যা চেষ্টার অভিযোগ!


প্রকাশের সময় : নভেম্বর ২১, ২০২২, ১০:৩৩ অপরাহ্ন / ৪২৪
জমিজমা নিয়ে বিরোধে বাঁশ কাটাকে কেন্দ্র করে সৎ ভাইকে কুপিয়ে হত্যা চেষ্টার অভিযোগ!

 

আমতলী (বরগুনা) প্রতিনিধি।

বরগুনা আমতলী উপজেলার আঠারগাছিয়া ইউনিয়নের গেরাবুনিয়া গ্রামে জমিজমা নিয়ে বিরোধে বাঁশঝাড় থেকে বাঁশ কাটাকে কেন্দ্র করে মোঃ আশিকুর রহমান তালুকদারকে (২৫) কুপিয়ে জখম করার অভিযোগ পাওয়া গেছে তার সৎভাইদের বিরুদ্ধে।

স্থানীয় ও আহত সূত্রে জানা গেছে, আশিকুর রহমান তালুকদার সাথে তার সৎ ভাই মোঃ রেজা তালুকদার ও সিরাজুল ইসলাম তালুকদারের মধ্যে দীর্ঘদিন ধরে জমিজমা নিয়ে বিরোধ চলে আসছে।

আজ সোমবার (২১ নভেম্বর) সকাল ১০ টার দিকে আশিকুর রহমান তালুকদার গৃহস্থালি কাজে বাঁশঝাড় থেকে বাঁশ কাটতে যায়। এ সময় তার সৎ ভাই রেজা তালুকদার ও সিরাজুল ইসলাম তালুকদার তাতে বাঁধা দেয়। ওই সময়ে তাদের উভয়ের মধ্যে কথা কাটাকাটির এক পর্যায়ে আশিকুর রহমান তালুকদারকে দেশীয় দাঁড়ালো দা দিয়ে মাথায় কোপ দিয়ে আহত করে৷ পরে আশিক তালুকদারের ডাক চিৎকারে স্থানীয়রা এগিয়ে এসে তাকে উদ্ধার করে চিকিৎসার জন্য আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে৷ তার অবস্থা গুরুতর হওয়ায় উন্নত চিকিৎসার জন্য পটুয়াখালী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।

আহত আশিকুর রহমান তালুকদার মুঠোফোনে বলেন, গৃহস্থালি কাজের জন্য বাঁশঝাড় থেকে বাঁশ কাটতে গেলে আমাকে বাঁধা দেয়। বাঁধা উপেক্ষা করে বাঁশ কাটতে গেলে তারা আমাকে হত্যার উদ্দেশ্যে দাঁড়ালো দা দিয়ে মাথায় কোপ দিয়ে রক্তাক্ত জখন করে।

সৎ ভাই সিরাজুল ইসলাম তালুকদার মুঠোফোনে বলেন, আমাদের বিরুদ্ধে আনা অভিযোগ সম্পূর্ণ মিথ্যা। আমাদের ফাঁসানোর জন্য নিজের মাথা ব্লেড দিয়ে কেঁটে হাসপাতালে ভর্তি হয়েছে আশিকুর।

আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক ডাঃ কাঙ্খিতা মন্ডল তৃনা মুঠোফোনে বলেন, আহত আশিকুর রহমান তালুকদারের মাথায় আঘাতের চিহ্ন রয়েছে। উন্নত চিকিৎসার জন্য তাকে পটুয়াখালী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

এ বিষয়ে আমতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একেএম মিজানুর রহমান বলেন, এব‍্যপারে  এখনো কোন লিখিত অভিযোগ পাইনি। অভিযোগ পেলে তদন্তপূর্বক সত্যতা পেলে যথাযথ আইনগত ব্যবস্থা নেয়া হবে।