জাতীয় সমাজতান্ত্রিক দল জেএসডি জামালপুর জেলা শাখার ত্রি-বার্ষিক সম্মেলন!! আমির উদ্দিন সভাপতি ও এড.তাজ উদ্দিন সাধারন সম্পাদক


প্রকাশের সময় : নভেম্বর ২০, ২০২২, ১:৪৬ অপরাহ্ন / ৫১৫
জাতীয় সমাজতান্ত্রিক দল জেএসডি জামালপুর জেলা শাখার ত্রি-বার্ষিক সম্মেলন!! আমির উদ্দিন সভাপতি ও এড.তাজ উদ্দিন  সাধারন সম্পাদক


মঞ্জুরুল হক
জাতীয় সমাজতান্ত্রিক দল জেএসডি জামালপুর জেলা শাখার ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।
শনিবার দুপুরে জেলা শিল্প কলা একাডেমি মিলনায়তনে এ সম্মেলনের আয়োজন করেন জাতীয় সমাজতান্ত্রিক দল জেএসডি জামালপুর জেলা শাখার নেতৃবৃন্দ।

জাতীয় সমাজতান্ত্রিক দল জেএসডি জামালপুর জেলা শাখার সভাপতি মো.আমির উদ্দিনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক অ্যাডভোকেট তাজউদ্দিন সবুজের সঞ্চালনায়
সম্মেলনে প্রধান অতিথির ভার্চুয়ালী বক্তব্য দেন জেএসডি কেন্দ্রীয় কমিটির সভাপতি আ স ম আব্দুর রব। সম্মেলনে প্রধান বক্তার বক্তব্য দেন কেন্দ্রীয় জেএসডি’র সাধারন সম্পাদক এড.সানোয়ার হসেন তালুকদার।

বিশেষ অতিথির বক্তব্য দেন ভাসানী অনুসারী পরিষদ কেন্দ্রীয় কমিটির আহবায়ক শেখ রফিকুল ইসলাম বাবলু, জেএসডি কেন্দ্রীয় কমিটির কার্যকরী সভাপতি বীর মুক্তিযোদ্ধা সিরাজ মিয়া, জেএসডি কেন্দ্রীয় কমিটির যুগ্ম-সাধারণ সম্পাদক অ্যাডভোকেট সৈয়দ বেলায়েত হোসেন, জেএসডি সিরাজগঞ্জ জেলা শাখার সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল-মামুন প্রমুখ।
এ ছাড়া বক্তব্য দেন স্থানীয় জেএসডি নেতা হাফিজুর রহমান মাষ্টার, দেওয়ান আব্দুল মালেক, এম এ খালেক, কবি আশরাফ আলী, জেএসডি ছাত্রলীগ নেতা সোহেল রানা।

সম্মেলনে বক্তারা, মুক্তিযুদ্ধের আকাঙ্খা ভিত্তিক সাম্য, ন্যায় বিচার, মানবিক মর্যাদার সমাজ এবং রাষ্ট্র নির্মানে জেএসডি ৫০ বছর যাবৎ কাজ করে যাওয়ার কথা বলেন। এ ছাড়া ময়মনসিংহ সহ দেশে ৯ টি প্রদেশ শ্রম, কর্ম পেশার জনগনের ক্ষমতা অধিকার ও কর্তৃত্ব প্রতিষ্ঠার মধ্য দিয়ে অংশীদারিত্বের রাজনীতির জন্য সংসদের উচ্চ কক্ষে সকল শ্রেনী পেশা ও কর্মের মানুষের প্রতিনিধিত্ব যুক্ত করে ফেডারেল রাষ্ট্র গঠনে জেএসডি’র ১০ দফা ও সিরাজুল আলম খানের ১৪ দফা কর্ম সুচির মধ্য দিয়ে প্রয়োজনীয় নির্দেশনা বাস্তবায়নের দাবি জানান জেএসডি’র নেতৃবৃন্দরা।
অনুষ্ঠানের প্রথমে জাতীয় সংগীতের মধ্যে দিয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করা হয়।
অনুষ্ঠানের দ্বিতীয় অধিবেশনে মোঃ আমির উদ্দিনকে জামালপুর জেলা জেএসডি’র সভাপতি ও এড. তাজ উদ্দিন সবুজকে সাধারন সম্পাদক, করে একটি পূর্ণাঙ্গ কমিটি ঘোষনা করা হয়। এ ছাড়া কমিটিতে কবি আশরাফ আলীকে যুগ্ম সাধারন সম্পাদক, সুফি দেওয়ান মালেককে যুগ্ম সম্পাদক,অধ্যাপিকা রেহেনা হোসনা মনি ও হাফিজুর রহমানকে সাংগঠনিক সম্পাদক ঘোষনা করা হয়।