টেকনাফে টমটম চালকের উপর সন্ত্রাসী হামলা


প্রকাশের সময় : নভেম্বর ৮, ২০২২, ৯:০৫ অপরাহ্ন / ৬২৯
টেকনাফে টমটম চালকের উপর সন্ত্রাসী হামলা

 

নিজস্ব প্রতিবেদক

টেকনাফে সন্ত্রাসী হামলার শিকার হয়ে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে আবুল ফয়েজ নামে এক ব্যক্তি। তিনি সদর ইউনিয়নের নাজির পাড়া এলাকার ফরিদ আলমের ছেলে। গতকাল ৭ই নভেম্বর (সোমবার) বিকালে নাজির পাড়া মাঠ সংলগ্ন এলাকায় এই ঘটনা ঘটে। স্থানীয় বাসিন্দা দুই সহোদর আবছার ও হেলালের নেতৃত্বে একদল সন্ত্রাসী হামলার ঘটনাটি ঘটিয়েছে বলে অভিযোগ করেছে হামলার শিকার ফয়েজ এর ভাই আবুল কাসেম।

আহত ফয়েজের ভাই আবুল কাসেমের ভাষ্য, স্থানীয় নাজির পাড়ার নুরুল আলম এর ছেলে আবছারনও হেলাল সোমবার নাজির পাড়ার ফুটবল মাঠে আমার বাবাকে পথরোধ করে গালিগালাজ, হেনস্তা এবং মারধর করে। খবর শুনে আমার ভাই ফয়েজ ঘটনাস্থলে বাবাকে উদ্ধার করতে গেলে আবছার ও হেলালের নেতৃত্বে খোকন, গোরামিয়া সহ সন্ত্রাসী বাহিনী ভাইকেও মেরে গুরুতর জখম করে।

কাসেম জানান, বর্তমানে ভাইয়ের অবস্থা আশঙ্কাজজনক। আমরা তাকে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রামে নিয়ে এসেছি। একারণে এখনো আইনের দ্বারস্থ হতে পারিনি। দ্রুত আমরা আইনী প্রক্রিয়ায় যাবো।

তিনি আরো জানান, আবছার ও হেলাল সম্পর্কে আপন ভাই। এলাকায় আধিপত্য বিস্তার ও মাদক কারবারের জন্য দুইটি আলাদা বাহিনী পরিচালনা করে। যা আবছার ও হেলাল বাহিনী নামে পরিচিত। এই বাহিনী দুইটির বিরুদ্ধে এলাকার নিরীহ লোকজনের ঘরবাড়ি লুটপাট, ভাঙচুর, সন্ত্রাসী এবং মাদক কারবারের অভিযোগ রয়েছ। নাজির পাড়া এলাকার মুর্তমান আতঙ্কের নাম এই দুই বাহিনী। অনেকে এই বাহিনীকে ভাই ভাই বাহিনী বলে ও জানে। নাজির পাড়া এলাকায় আইন শৃঙ্খলা বিনষ্ট হওয়ার পিছনে এই দুই বাহিনী দায়ী বলেও জানান তিনি।

এই ব্যাপারে টেকনাফ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল হালিম জানান, এই ব্যাপারে কেউ থানায় অভিযোগ দায়ের করেনি। অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।