টেকসই সামাজিক সেবা প্রদান প্রকল্পের লামায় বিশেষ অভ্যন্তরীণ সভা অনুষ্ঠিত


প্রকাশের সময় : ডিসেম্বর ৬, ২০২২, ২:১৪ অপরাহ্ন / ৩৭৮
টেকসই সামাজিক সেবা প্রদান প্রকল্পের লামায় বিশেষ অভ্যন্তরীণ সভা অনুষ্ঠিত

 

এম. জুলফিকার আলী ভূট্টো, বিশেষ প্রতিনিধি-

পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের, টেকসই সামাজিক সেবা প্রদান প্রকল্পের লামা উপজেলা ব্যবস্থাপকের কার্যালয়ে বিশেষ অভ্যন্তরীণ সভা অনুষ্ঠিত হয় ।

৫ ডিসেম্বর-২০২২ খ্রি. সোমবার বেলা ১১ টায় পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের, টেকসই সামাজিক সেবা প্রদান প্রকল্পের লামা উপজেলা ব্যবস্থাপকের কার্যালয়ে বিশেষ অভ্যন্তরীণ সভায় সভাপতিত্ব করেন, এ,কে,এম রেজাউল হক, উপজেলা প্রকল্প ব্যবস্থাপক, টেকসই সামাজিক সেবা প্রদান প্রকল্প, লামা, বান্দরবান।

উক্ত অভ্যন্তরীণ সভায় উপস্থিত ছিলেন, নীলুফার নাজনীন, প্রকল্প ব্যবস্থাপক (প্রশিক্ষণ ও বাস্তবায়ন) এবং মঞ্জু মানস ত্রিপুরা, জেলা প্রকল্প ব্যবস্থাপক রাঙ্গামাটি।

 

সভায় আরও উপস্থিত ছিলেন, লামা উপজেলা সংশ্লিষ্ট সহকারী প্রকল্প ব্যবস্থাপক, রাজেন্দ্র লাল চাকমা, প্রীতি রঞ্জন তঞ্চঙ্গা এবং পাইসুইপ্রু মারমা সহ লামা উপজেলার সকল মাঠ সংগঠকবৃন্দ।

সভায় পাওয়ার পয়েন্টে প্রেজেন্টেশনের মাধ্যমে লামা উপজেলার সার্বিক কার্যক্রম অতিথিদের মাঝে তুলে ধরা হয় এবং উপস্থাপন করা হয়।

নীলুফার নাজনীন, প্রকল্প ব্যবস্থাপক (প্রশিক্ষণ ও বাস্তবায়ন) এবং মঞ্জু মানস ত্রিপুরা, জেলা প্রকল্প ব্যবস্থাপক, রাঙ্গামাটি। লামা উপজেলার কার্যক্রম গুলো দেখে সন্তুষ্টি প্রকাশ করেন এবং সবাইকে একে অপরের সহযোগিতায় এগিয়ে যেতে এবং প্রকল্পকে এগিয়ে নিতে দিক নির্দেশনা মূলক বক্তব্য ও উৎসাহ প্রদান করেন।