দাগনভূঞায় কমিউনিটি পুলিশিং ডে-২০২২ অনুষ্ঠিত


প্রকাশের সময় : অক্টোবর ২৯, ২০২২, ৯:১৭ অপরাহ্ন / ৩৮০
দাগনভূঞায় কমিউনিটি পুলিশিং ডে-২০২২ অনুষ্ঠিত

 

আবদুল্লাহ আল মামুন:
“পুলিশই জনতা, জনতাই পুলিশ, কমিউনিটি পুলিশিংয়ের মূলমন্ত্র, শান্তি শৃঙ্খলা সর্বত্র” এই প্রতিপাদ্যকে সামনে রেখে দাগনভূঞায় কমিউনিটি পুলিশিং ডে-২০২২ অনুষ্ঠিত হয়।

শনিবার (২৯ অক্টোবর) সকালে দাগনভূঞা থানা ও কমিউনিটি পুলিশিং ফোরামের আয়োজনে থানা চত্ত্বর থেকে একটি বর্ণাঢ্য র‌্যালী বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদর্ক্ষিণ শেষে থানা প্রাঙ্গণে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

উক্ত আলোচনা সভায় থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. হাসান ইমামের সভাপতিত্বে ও থানার সেকেন্ড অফিসার মো. ছালা উদ্দিন রাসেদের সঞ্চালনায় বক্তব্য রাখেন জেলা পরিষদ সদস্য ও পৌর আওয়ামী লীগের সভাপতি খায়েজ আহমেদ, থানার ওসি (তদন্ত) আবদুল ওহাব সরকার, পৌর প্যানেল মেয়র নুরুল হুদা সেলিম, ইয়াকুবপুর ইউপি চেয়ারম্যান আবুল ফোরকান বুলবুল, পূর্ব চন্দ্রপুর মডেল ইউপি চেয়ারম্যান মাসুদ রায়হান, মমারিজপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ আবদুর রহিম, দাগনভূঞা প্রেসক্লাব সভাপতি এম.এ তাহের পন্ডিত, সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) আবদুল্লাহ আল মামুন ও সাবেক ছাত্রলীগ সভাপতি আবু নাছের চৌধুরী আসিফ প্রমুখ। এসময় উপজেলার ৮টি ইউনিয়ন ও পৌরসভার কমিউনিটি পুলিশের সভাপতি/সম্পাদক,সদস্য, চেয়ারম্যান, সদস্য/সদস্যা ও সকল পুলিশ সদস্যগণ এবং স্থানীয় সংবাদকর্মী সুধিজন উপস্থিত ছিলেন।