নওগাঁয় আন্ত:জেলা ডাকাত দলের ৬ সদস্যক আটক


প্রকাশের সময় : নভেম্বর ৩, ২০২২, ১০:২৮ অপরাহ্ন / ৩৭৪
নওগাঁয় আন্ত:জেলা ডাকাত দলের ৬ সদস্যক আটক

 

নওগাঁ প্রতিনিধিঃ

বৃহস্পতিবার (৩ নভেম্বর) দুপুরে পুলিশ সুপােরর কার্যালয়ে প্রেস ব্রিফিংয়ের পর আদালতের মাধ্যমে আসামীদের জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

প্রেস ব্রিফিং সূত্রে জানায়, পুলিশ সুপার মুহাম্মদ রাশিদুল হকের নিদের্শনায় মহাদবেপুর থানা পুলিশ ও ডিবি নওগাঁর সমন্বয়ে গঠিত একটি চৌকশ টিম গত বুধবার মহাদেবপুর, মান্দা, নিয়ামতপুর ও পোরশা উপজেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে আন্ত:জেলা ডাকাত দলের ছয় সদস্যকে আটক করে।

আটককৃত আসামীরা হলোঃ মান্দা উপজলার চকজামদই গ্রামের লুৎফর রহমান হাবুর ছেলে মো. তারেক ওরফে হৃদয় (২৫), মোয়াই গ্রামের আঃ সাত্তারের ছেলে জুয়েল (২৬), নিয়ামতপুর উপজেলার ভবানীপুর দামনাশপাড়া গ্রামের ইছাহাক আলীর ছেলে মো. নুরুজ্জামান ওরফে সাগর (২৮), পরানপুর (বরাইল দনপুকুরপাড়া) গ্রামের বিদশের ছেলে বিকাশ (২৬), মহাদেবপুর উপজেলার চককদর্পপুর গ্রামের মৃত আবেদ আলীর ছেলে মো. হায়দার আলী (৩২), পোরশা উপজেলার শোভাপুর গ্রামের শুকুর মিস্ত্রির ছেলে মো. মেহেদী (২১)।

প্রেস ব্রিফিং মাধ্যমে পুলিশ সুপার জানান, গত ৩০ অক্টোবর মহাদেবপুর উপজেলার সতিহাট-মহাদবপুর গামী পাকা রাস্তায় সুলতানপুর নামক স্থানে ৮ থেকে ১০ জনের একটি ডাকাতদল গাছ কেটে রাস্তায় ফেলে রাস্তায় চলাচলকারী মাইক্রোবাস ও পিকআপ আটকিয়ে এতে থাকা লোকজনের নিকট থেকে মোবাইল ফোন ও নগদ অর্থসহ লক্ষাধিক টাকার মালামাল লুট করে নিয়ে যায়।

এ ঘটনার শিকার মহাদেবপুর উপজলার দুলালপাড়া গ্রামের মৃত মমতাজের ছেলে আবুল কালাম বাদী হয়ে ২ নভেম্বর থানায় মামলা দায়ের করেন।

মহাদেবপুর থানার অফিসার ইনচার্জ মো. মোজাফ্ফর হোসেন জানান, আটককৃত আসামীদের কাছ থেকে ডাকাতিকৃত ৩টি মোবাইল ফোন, ডাকাতির কাজে ব্যবহৃত চায়নিজ কুড়াল, হাসুয়া, হ্যান্ডকাপ, চাকু এবং লাঠি উদ্ধার করে।