নতুন কারিকুলামে শিক্ষার মানোন্নয়নের লক্ষ্যে স্কুল কমিটি ও অভিভাবকদের মতবিনিময়


প্রকাশের সময় : মে ১৮, ২০২৪, ১০:১৭ অপরাহ্ন / ১৯
নতুন কারিকুলামে শিক্ষার মানোন্নয়নের লক্ষ্যে স্কুল কমিটি ও অভিভাবকদের মতবিনিময়

 

মোঃ মনির হোসেন সোহেল

স্টাফ রিপোর্টারঃ আধুনিক শিক্ষা ও যুগোপযোগী শিক্ষার নতুন কারিকুলামে শিক্ষার মানোন্নয়নের লক্ষ্যে স্কুল কমিটি ও অভিভাবকদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

নোয়াখালী চাটখিল উপজেলার সুনামধন্য প্রতিষ্ঠান কড়িহাটি উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটি পরিচলানা পরিষদ, শিক্ষক মন্ডলী, শিক্ষার্থী ও অভিভাবকদের সাথে পড়ালেখার মানোন্নয়ন লক্ষ্যে ১৮ (শনিবার) দুপুরে স্কুল সভাকক্ষে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। ম্যানেজিং কমিটির দাতা সদস্য মাসুদ উদ্দিন এর সঞ্চালনায় ও বিদ্যালয়ের প্রধান শিক্ষক মনির হোসেন এর সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন ম্যানেজিং কমিটির সভাপতি মোয়াজ্জেম হোসেন বেলাল।

বিশেষ অতিথি ছিলেন, উপজেলা আওয়ামলীলীগের সহ-সভাপতি খন্দকার জাহাঙ্গীর আলম দুলাল, ম্যানেজিং কমিটির বিদ্যোৎসাহী সদস্য আকবর হোসেন মিঠু, নোয়াখলা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ইব্রাহিম খলিল সোহাগ।

আরও বক্তব্য রাখেন ইউনিহপলথ স্পেশালাইষ্ট হসপিটালের ব্যবস্থাপনা পরিচালক সমাজসেবক বাহার উদ্দিন, সাহিত্যিক রুহুল আমিন বাচ্চু, অভিভাবক সদস্য, সমির উদ্দিন খান, জাফর ইকবাল মহিন, দেলোয়ার হোসেন সমির, শাহরিয়ার রশিদ খসরু ও বিশিষ্ট লেখক ও অ্যাডভোকেট রুবামা ইয়াছমিন সুইটি প্রমুখ।