নবাবগঞ্জে মাদকদ্রব্য গাঁজা বিক্রি ও সেবনের সময় আটক- ৫ জন


প্রকাশের সময় : অক্টোবর ২৫, ২০২২, ৯:২৪ অপরাহ্ন / ৪২৮
নবাবগঞ্জে মাদকদ্রব্য গাঁজা বিক্রি ও সেবনের সময় আটক- ৫ জন

 

হিলি প্রতিনিধি
দিনাজপুরের হিলিতে মাদকদ্রব্য ৪শ চল্লিশ গ্রাম গাঁজা বিক্রি ও সেবনের অপরাধে পাঁচ জনকে আটক করেছে নবাবগঞ্জ থানা পুলিশ। এসময় তাদের কাছ থেকে ৭৮ হাজার সাত শত পঞ্চাশ টাকা উদ্ধার করা হয়।

গতকাল সোমবার(২৪ অক্টোবর) রাতে উপজেলার বাজিতপুর গ্রাম থেকে তাদের আটক করা হয়। আটককৃতরা হলো উপজেলার বাজিতপুর গ্রামের ফেরদৌস আলীর স্ত্রী নুরবানু বেগম(৫২), ও ওয়াজেদ আলীর ছেলে ফেরদৌস আলী (৩৯),মন্টু মিয়ার ছেলে রবিউল ইসলাম (২৫),ঘোড়াঘাট উপজেলার মৃত আবুল হোসেনের ছেলে ফাত্তাজ আলী (৩৮),গোবিন্দগঞ্জ উপজেলার মৃত আমজাদ হোসেনের ছেলে সোহেল রানা (২৫)।

নবাবগঞ্জ থানার অফিসার ইনচার্জ ফেরদৌস ওয়াহিদ জানান,আমরা গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি যে উপজেলার ভাদুরিয়া ইউনিয়নের বাজিতপুর গ্রামে নুরবানুর বাড়িতে দীর্ঘদিন থেকে মাদক বিক্রি করে আসতেছে এমন সংবাদের ভিত্তিতে বিশেষ অভিযান পরিচালনা করে তাদেরকে আটক করা হয়। এসময় তাদের কাছে থাকা ৪শ চল্লিশ গ্রাম গাঁজা ও গাঁজা বিক্রির ৭৮ হাজার ৭শ পঞ্চাশ টাকা জব্দ করা হয়। তাদের বিরুদ্ধে মামলা রুজু করা হয় এবং গ্রেফতারকৃত আসামীদের ইং আজ মঙ্গলবার প্রয়োজনীয় কাগজপত্র সহ পুলিশ স্কটের মাধ্যমে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়।