নরসিংদীতে ইজিবাইক চালক স্বামীকে তার স্ত্রী’র সামনে কুপিয়ে খুন


প্রকাশের সময় : অক্টোবর ২৫, ২০২২, ১১:২১ অপরাহ্ন / ৩৮৬
নরসিংদীতে ইজিবাইক চালক স্বামীকে তার স্ত্রী’র সামনে কুপিয়ে খুন

 

মোঃমুক্তাদির হোসেন।
স্টাফ রিপোর্টার।

নরসিংদীর পলাশে অনিল চন্দ্র পাল (৪৫) নামে এক ইজিবাইক চালককে তার স্ত্রী’র সামনে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। এঘটনায় আহত হয়েছেন তার স্ত্রী গীতা পাল (৩২)। সোমবার (২৪ অক্টোবর) মধ্যরাতে পলাশ উপজেলার পারুলিয়া গ্রামে এ ঘটনাটি ঘটে।
নিহত অনিল চন্দ্র পাল পলাশ উপজেলার মধ্য পারুলিয়া গ্রামের মনিন্দ্র চন্দ্র পালের ছেলে। তিনি মাটি দিয়ে বিভিন্ন পন্য তৈরীর পাশাপাশি ইজিবাইক চালাতেন। বিষয়টি নিশ্চিত করেছে পলাশ থানার ভারপ্রাপ্ত কর্মকতা (ওসি) মো: ইলিয়াস।
নিহতের স্বজনরা জানায়, রাত ৩টার দিকে অনিল পালের বাড়ির একটি ভাঙ্গা দরজা দিয়ে কয়েকজন লোক ডুকে তাকে দেশীয় অস্ত্র দিয়ে এলোপাথারি কুপিয়ে হত্যা করে। এতে তার স্ত্রী গীতা বাঁধা দিতে গেলে তাকেও আহত করে দুর্বৃত্তরা। পরবর্তীতে তার ডাক চিৎকারে আশেপাশের মানুষ জড় হয়ে পুলিশে খবর দেয়। পুলিশ ঘটনাস্থল থেকে মৃতদেহ উদ্ধার করে প্রথমে নরসিংদী জেলা হাসপাতাল ও পরে ময়নাতদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতালে প্রেরণ করে।
পলাশ থানার ভারপ্রাপ্ত কমর্কতা (ওসি) মো. ইলিয়াস জানায়, খবর পেয়ে নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতালে পাঠানো হয়েছে। পরবর্তীতে তদন্ত শেষে বিস্তারিত বলা যাবে।