নাটোরের নলডাঙ্গায় বীর মুক্তিযোদ্ধার রাষ্ট্রীয মর্যাদায় দাফন সম্পন্ন


প্রকাশের সময় : নভেম্বর ৯, ২০২২, ১১:৪৫ অপরাহ্ন / ৩১৭
নাটোরের নলডাঙ্গায় বীর মুক্তিযোদ্ধার রাষ্ট্রীয মর্যাদায় দাফন সম্পন্ন

 

 

এ,কে,এম,খোরশেদ আলম
নাটোর জেলা প্রতিনিধিঃ

নাটোরের নলডাঙ্গা উপজেলার বিপ্রবেলঘড়িয়া ইউনিয়নের বীর মুক্তিযোদ্ধা, বাসুদেবপুর শ্রী চন্দন বিদ্যা নিকেদন উচ্চ বিদ্যালয় সাবেক শিক্ষক, নাটোর পল্লী বিদ্যুৎ সমিতি-২ এর সাবেক সভাপতি লিয়াকত আলী মাষ্টার ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না লিলাহি রাজিউন)।

বুধবার(৯ নভেম্বর) সকালে নিজ বাড়িতে তিনি মারা যান। মৃত্যুকালে তার বয়স হয়েছিল প্রায় ৭০ বছর। মৃত্যুকালে তিনি ২ ছেলে ও ২ পুত্রবধূ সহ নাতি নাতনী রেখে যান।

বুধবার বিকেলে বাসুদেবপুর কলেজ মাঠে ০৪ঃ৪৫ মিনিটে নলডাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার রোজিনা আকতার এর নেতৃত্বে গার্ড অব অনার প্রদান করা হয়।

এসময় উপস্থিত ছিলেন, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান ও প্যানেল চেয়ারম্যান শিরিনা আক্তার, নলডাঙ্গা থানার তদন্ত ওসি আকবর হোসেন, উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক অধ্যাপক এস এম ফিরোজ, উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক তৌহিদুর রহমান লিটন, উপজেলা বিএনপির সভাপতি আতিকুর রহমান তালুকদার, ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শাহাজাহান আলী,ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুস সবুর সেলিম মাষ্টারসহ জনপ্রতিনিধি, বীর মুক্তিযোদ্ধা ও স্থানীয় আওয়ামী লীগসহ বিভিন্ন রাজনৈতিক দলের নেতাকর্মী এবং সামাজিক সংগঠনের সদস্যরা ও সাংবাদিকবৃন্দ। পরে বিপ্রবেলঘড়িয়া কেন্দ্রীয় ঈদগাহ মাঠে জানাযা নামাজ শেষে বিপ্রবলেঘড়িয়া কেন্দ্রীয় কবরস্থানে রাষ্ট্রীয় মর্যাদায় তাঁর দাফন সম্পন্ন হয়।

 


উল্লেখ্য যে, বীর মুক্তিযোদ্ধা লিয়াকত আলী মাষ্টার এর মৃত্যুতে নাটোর-২ আসনের সংসদ সদস্য আলহাজ্ব শফিকুল ইসলাম শিমুল এমপি মহোদয় দুপুরে মৃতের বাড়িতে এসে পরিবার লোকজনের সঙ্গে দেখা করে সমবেদনা জানান ও সকলের কাছে মৃত ব্যক্তি বীর মুক্তিযোদ্ধা লিয়াকত আলী মাষ্টার এর জন্য দোয়া কামনা করেন

এ/ মনি ২১