না খেয়ে দিন কাটছে হাফিজুরের হিলি প্রতিনিধি


প্রকাশের সময় : অক্টোবর ২৫, ২০২২, ৪:৩৮ অপরাহ্ন / ৪০২
না খেয়ে দিন কাটছে হাফিজুরের হিলি প্রতিনিধি

খুব কষ্টে আছি,খেয়ে না খেয়ে দিন কাটছে, জমাজমি কিছুই নেই। শশুড়ের দেয়া জায়গায় ঘর করে আছি। গাড়িটা চুরি যাওয়ায় ব্যাটারি চালিত অটোরিকশা না পেলে আমার মরণ ছাড়া বুদ্ধি নাই। কিস্তি দিবো কিভাবে, ৪/৫ টা কিস্তি বিভিন্ন এনজিও ও ব্যাক্তির কাছে নেয়া ঋণ। সংসারে ৮ জন খানে আলা পরিবারের সদস্য সংখ্যা। চাল কেনার টাকা নেই।বাজার করার টাকা নাই। আবেগ তাড়িত কন্ঠে বলেন হাফিজুর রহমান নামক এক ব্যাটারি চালিত অটোরিকশা চালকের শেষ সম্বলটি চুরি যাওয়ায় দিশেহারা হয়ে তার অনূভুতি গুলি এভাবেই ব্যক্ত করছিলেন। তার বাড়ি উপজেলার হাকিমপুর (হিলি) পৌর এলাকাধীন বড় জালালপুর গ্রামে।

জানা যায়,গত ১৯ সেপ্টেম্বর রাত ৪ টার দিকে চোরেরা তার বাড়িতে প্রবেশ করে শিকল দিয়ে পেঁচিয়ে তালা দিয়ে বেধে রাখা অটোরিকশাটির তালা ও বাড়ির প্রধান দরজার তালা ভেঙ্গে সেটি চুরি করে চোরেরা। ঘটনার পর পরই সে ঘুম থেকে জেগে দেখতে পায় তার অটোরিকশাটি চুরি হয়ে গেছে। তাৎক্ষনিক অনেক খোঁজাখুঁজির পর সেটির কোন সন্ধান না পেয়ে গত ২০ সেপ্টেম্বর হাকিমপুর থানায় চুরি মামলা দায়ের করে। এর ৫ দিনেও পুলিশ সেটির কোন কুল কিনারা পায়নি।
স্থানীয় এলাকাবাসীরা বলেন,দিন দিন হাকিমপুর উপজেলায় চুরি বেড়েই চলছে। গত দুই মাসে বিভিন্নস্থান ও বাড়ি থেকে বেশ কয়েকটি মটরসাইকেল চুরি হয়েছে। পাশ্ববর্তী উপজেলাগুলোতে চুরি কমছে। আর হাকিমপুর উপজেলায় চুরি বেড়েই চলছে।

এব্যাপারে ওসি মো.আবু সায়েম মিয়ার নিকট জানতে চাইলে তিনি বলেন,এবিষয়ে মামলার আইও এসআই হামিদুর রহমান জানেন। পরিশেষে এসআই হামিদুর রহমানের নিকট জানতে চাইলে তিনি বলেন,চেষ্টা অব্যাহত রয়েছে।

এ/ মনি ২১