নীলফামারীতে রংপুর বিভাগীয় গণসমাবেশ সফল করার লক্ষে প্রস্তুতি সভা অনুষ্ঠিত


প্রকাশের সময় : অক্টোবর ২০, ২০২২, ৯:২৩ অপরাহ্ন / ৪১২
নীলফামারীতে রংপুর বিভাগীয় গণসমাবেশ সফল করার লক্ষে প্রস্তুতি সভা অনুষ্ঠিত

 

মোঃ সামিউল আলম সায়মন নীলফামারী জেলা প্রতিনিধিঃ

 

আগামী ২৯ অক্টোবর রংপুর বিভাগীয় গণসমাবেশ সফল করার লক্ষে প্রস্তুতি সভা করেছে নীলফামারী জেলা বিএনপি।

বৃহস্পতিবার (২০ অক্টোবর/২২) দুপুরে জেলা বিএনপির আয়োজনে জেলা শিল্পকলা একাডেমীর মিলনায়তন কক্ষে এই প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়।

সভায় জেলা বিএনপির সভাপতি আ.খ.ম আলমগীর সরকারের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন বিএনপির জাতীয় নির্বাহী কমিটির ভাইস চেয়ারম্যান অধ্যাপক ডা. এ জেড এম জাহিদ হোসেন।

প্রধান অতিথি বলেন, সকল বাধা বিপত্তিকে অতিক্রম করে আগামী ২৯ অক্টোবর রংপুরের গণসমাবেশকে সফল করতে হবে। সেদিন হয় সমাবেশের মাঠে শহীদ হবো নয় আমরা গাজী হবো।

তিনি আরও বলেন, বর্তমান শৈরাচার সরকার দেশকে পতনের দিকে নিয়ে গেছে। আজ দেশে তেল সহ সকল দ্রব্যের মূল্য উর্ধ্বগতী, প্রত্যেক ঘরে ঘরে চাকুরী দেওয়ার কথা বলেছিলো কিন্তু রাজপথে বেকার শিক্ষিত যুবকেরা চাকুরীর দাবীতে অবরোধ করছে। এই সরকারের কথা কাজে কোন মিল নেই। তাই আসুন আমরা ঐক্যবদ্ধ হয়ে এই সরকারের পতন নিশ্চিত করি।

সমাবেশে জেলা বিএনপির সাধারণ সম্পাদক জহুরুল আলমের সঞ্চালনায় বিশেষ অতিথি ছিলেন, জাতীয় নির্বাহী কমিটির যুগ্ম-মহাসচিব হারুন নুর রশিদ এমপি, জাতীয় নির্বাহী কমিটির রংপুর বিভাগের সাংগঠনিক সম্পাদক অধ্যক্ষ আসুাদুল হাবিব দুলু, সহ-সাংগঠনিক সম্পাদক আব্দুল খালেক ও সৈয়দ জাহাঙ্গীর আলম। এসময় জেলা বিএনপির নেতা-কর্মী সহ অঙ্গসংগঠনের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

এরআগে জেলা শহরে বিভাগীয় গণসমাবেশ সফল ও দেশনেত্রী বেগম খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় লিফলেট বিতরণ করেন প্রধান অতিথি।