পাঙ্গাসী লায়লা মিজান স্কুল এন্ড কলেজের স্কুল শাখার অভিভাবক প্রতিনিধি নির্বাচনে শামসুল আলম ও জাহাঙ্গীর সেখ নির্বাচিত


প্রকাশের সময় : নভেম্বর ১১, ২০২২, ১:৩৬ পূর্বাহ্ন / ৩৭৯
পাঙ্গাসী লায়লা মিজান স্কুল এন্ড কলেজের স্কুল শাখার অভিভাবক প্রতিনিধি নির্বাচনে শামসুল আলম ও জাহাঙ্গীর সেখ নির্বাচিত

 

আজিজুর রহমান মুন্না, সিরাজগঞ্জ ঃ
সিরাজগঞ্জ জেলার রায়গঞ্জ উপজেলার পাঙ্গাসী ইউনিয়নের অন্তর্গত ঐতিহ্যপূর্ণ বিদ্যপীঠ পাঙ্গাসী লায়লা মিজান স্কুল এন্ড কলেজের স্কুল শাখার পরিচালনা পর্ষদের অভিভাবক প্রতিনিধি নির্বাচন সুষ্ঠু ভাবে সম্পন্ন হয়েছে ।

বৃহস্পতিবার (১০নভেম্বর ২০২২ইং) সকাল থেকে অত্র শিক্ষা প্রতিষ্ঠানের প্রতিনিধি নির্বাচনে অভিভাবক ভোটারগন সরাসরি ভোটপ্রয়োগের মাধ্যমে প্রতিনিধি নির্বাচন করেন ।উক্ত নির্বাচনে চারজন প্রার্থী অংশগ্রহণ করেন ।

এরমধ্যে মোঃ শামসুল আলম খোকন ৩৪৫ভোট পেয়ে প্রথম ও জাহাঙ্গীর সেখ ৩০২ভোট পেয়ে দ্বিতীয় সদস্য পদ লাভ করেন। এদের নিকটতম প্রতিদ্বন্দ্বী প্রার্থী বাদশা সরকার পেয়েছে ২৫২ভোট ও মোঃ মাসুদ রানা বাচ্চু ১৫০ ভোট পেয়েছেন বলে জানা যায়।

নির্বাচন পরিচালনা পর্ষদের সূত্রে জানাযায় যায় অত্র শিক্ষা প্রতিষ্ঠানের স্কুল শাখার অভিভাবক প্রতিনিধি নির্বাচনে গণতান্ত্রিক রীতিনীতির মাধ্যমে প্রতিনিধি নির্বাচনে অভিভাবক ভোটারগন সরাসরি ভোটপ্রয়োগের মাধ্যমে প্রতিনিধি নির্বাচন করেছেন। এবং সকাল থেকে বিকেল চারটা পর্যন্ত শান্তি পূর্ণ আনন্দঘন পরিবেশের মধ্য দিয়ে শেষ হয়েছে। দিনভর নিরাপত্তা নিশ্চিত করতে নিরাপত্তা বাহিনী ও গ্রামপুলিশ মোতায়েন করা হয়েছিল।

রায়গঞ্জ শিক্ষা বিভাগের একাডেমি সুপার মোঃ নূরুন্নবী মিঞা প্রিজাইডিং অফিসার ও জেলা শিক্ষা অফিসারের প্রতিনিধি সহকারী প্রিজাইডিং অফিসার হিসেবে দায়িত্ব পালন করেন। এদিকে নির্বাচনী পরিবেশ কে সুন্দর করতে পাঙ্গাসী লায়লা মিজান স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ মোঃ আব্দুল করিম ও অত্র প্রতিষ্ঠানের পরিচালনা পর্ষদের এ্যাডহক কমিটির সভাপতি আতিকুর রহমান কচিসহ অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।অত্র শিক্ষা প্রতিষ্ঠানের স্কুল শাখার নবনির্বাচিত অভিভাবক প্রতিনিধি শামসুল আলম ও জাহাঙ্গীর সেখ কে আন্তরিক অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন অত্র প্রতিষ্ঠানের শিক্ষক কর্মচারীও অভিভাবকসহ সর্বস্তরের জনসাধারণ।