প্রিয় দলের জয় কামনা করে রংপুরে বর্নাঢ্য র্যা লি করেছে আর্জেন্টিনা ফ্যানস ক্লাব।


প্রকাশের সময় : নভেম্বর ২১, ২০২২, ৫:৩০ অপরাহ্ন / ৫৫৫
প্রিয় দলের জয় কামনা করে রংপুরে বর্নাঢ্য র্যা লি করেছে আর্জেন্টিনা ফ্যানস ক্লাব।

রিয়াজুল হক সাগর, রংপুর জেলা প্রতিনিধিঃ।

কাতার বিশ্বকাপ ফুটবল খেলাকে কেন্দ্র সারাদেশের মতো রংপুরেও চলছে সমর্থকদের উন্মাদনা। প্রিয় দলের জয় কামনা করে রংপুরে বর্নাঢ্য র্যালি করেছে আর্জেন্টিনা ফ্যানস ক্লাব।
সোমবার (২১ নভেম্বর) দুপুরে নগরীর কেন্দ্রীয় শহীদ মিনার চত্বর থেকে র্যা লী টি বের হয়ে বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে। এ সময় সড়কের পাশ থেকে হাত নাড়িয়ে তাদের উৎসাহ দেন অন্য সমর্থকরা। ১০০ ফুট দৈর্ঘ্যের পতাকাসহ বিভিন্ন প্লাকার্ড, ব্যানার ও ফেস্টুন দিয়ে সব বয়সী সমর্থকরাটি শার্ট পরে রর্যা লি তে অংশ নেন। এসময় বাদ্য যন্ত্রের তালে তালে নেচে গেয়ে প্রিয় দল আর্জেন্টিনার জন্য শুভকামনা জানান সমর্থকরা। হাতে হাতে আর্জেন্টিনার পতাকা আর শরীরে টি শার্ট সবমিলিয়ে রংপুরের প্রধান সড়কগুলো যে আর্জেন্টিার শহর অথবা কাতারের কোন সড়কের এটি দৃশ্য।আর্জেন্টিনার একনিষ্ঠ সমর্থক সাইফুল ইসলাম মুকুল বলেন, এবার বিশ্বকাপ ফুটবলে আর্জেন্টিনা জয়ী হবে বলে আশা করি। আর এ জয়ের মধ্যদিয়ে মেসি তার ফুটবল জীবনের পূর্ণতা পাবে। রিতা সিদ্দিকী এসেছেন আর্জেন্টিনার টি শার্ট পরে। ছোট থেকেই আর্জেন্টিার ভক্ত। আর্জেন্টিনার র্যালি হবে মাইকিং শুনে চলে এসেছেন তিনি। পুরো পরিবার নিয়ে এসেছেন আর্জেন্টিনার র্যা লীতে অংশ নিতে আতাউর রহমানলিটন।তিনি জানান, বাড়ির সবাই আর্জেন্টিনার সমর্থক। সবার জন্য টি শার্ট কেনা হয়েছে। পতাকাও টাঙ্গানো হয়েছে। সত্যি বলতে ৪ বছর পর পর বিশ্বকাপ ফুটবল খেলা হলেই আমরা একটু বেশি উম্মাদনায় মাতি। আর্জেন্টিনা ফ্যানস ক্লাব, রংপুরের সভাপতি সাংবাদিক আসাদুজ্জামান আফজাল
ঢাকা মেইলকে বলেন, আমরা আর্জেন্টিনা ফ্যানস ক্লাবের সদস্যরা প্রিয় দলের জয় কামনা করে র্যা লী করেছি। সাম্প্রতিক আর্জেন্টিনার ফর্ম তুঙ্গে রয়েছে। আশা করি এবার কাতার বিশ্বকাপ ফুটবলে চ্যাম্পিয়ন হবে আর্জেন্টিনা। তিনি আরও জানান, আর্জেন্টিনার খেলাকে কেন্দ্র করে রংপুরে বেশ কিছু প্রচারণা হাতে নেয়া হয়েছে। আমরা রংপুরকে আর্জেন্টিনার একটি ভক্ত সমর্থকদের শহর হিসেবে দেখতে চেয়েছি। এদিকে আর্জেন্টিনার খেলা আগামীকাল মঙ্গলবার (২২ নভেম্বর) নগরীর টাউনহল চত্বরে বড় পর্দায় দেখার আয়োজন করা হয়েছে বলে ফ্যানস ক্লাবের পক্ষ থেকে জানানো হয়েছে।